• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাত দিনের ব্যবধানে দুই রাতে সাংবাদিকের বাড়িতে গুলি


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২২, ২০২৪, ০৮:৪৫ এএম
সাত দিনের ব্যবধানে দুই রাতে সাংবাদিকের বাড়িতে গুলি

গাজীপুরের শ্রী𝄹পুরের মাওনা উত্তরপাড়া এলাকার সাংবাদিকের একটি বহুতল ভবনের বাসায় সাত দিনের ব্যবধানে দুই রাতে গুলির ঘটনা ঘটেছে। এতে এলাকায় আতঙ্ক তৈরি হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ)রাত ১২🧔টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনায় রাতে থানায় অভিযোগ দেওয়া হয়🐻েছে। গুলির ঘটনায় কাউকে শনাক্ত করা সম্ভব হয়নি।

এর আগে, ১৪ মার্চ রাত 𓄧১১টা ৫৫ মিনিটে প্রথমবার গুলির ঘটনা ঘটে।

ওই বাড়িটি শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা গ্রামের আবুল কꦑাশেমের ছেলে ফয়সাল আহমেদের। সাংবাদিক ফয়সাল পরিবার নিয়ে পাশের একটি বাড়িতে থাকেন। বাড়ির ফ্ল্যাটগুলো ভাড়া দেওয়া। তিনি দৈনিক আমাদের সময়ের গাজীপুর প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

সরেজমিনে দেখা যায়, প্রথমবার🌠ের গুলিতে চতুর্থ তলার জানালার কাচে ফুটো হয়ে ভেঙে যায়। দ্বিত♓ীয়বার ভেঙে যায় পঞ্চম তলার জানালার গ্লাস।

ফয়সাল আহমেদ জানান, বাড়িটির মালিক তিনি ও🦂 তার চাচা আবু নাছের। তারা একান্নবর্তী পরিবার। এ বাড়িটির দ্বিতীয় তলায় চাচার সঙ্গে তার এক ভাই থাকেন। তিনি থাকেন পাশের বাসায়। পর পর দুই রাত গুলির ঘটনায় সবার মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে। এলাকায় তাদের সঙ্গে কারও কোনো বৈরিতা নেই। তাই তারা কাউকে শনাক্তও করতে পারেননি। ঘটনার পর পরই জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

তিনি আরও জানান, সম্প্রত♈ি এলাকায় কিশোর গ্যাং ও মাদক ও চুরির ঘটনা বেড়েছে। এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা করা হচ্ছে।

এ বিষয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) তানসেন চৌধুরী জানান, জাতীয় জরুরি সে෴বায় ফোন পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনার তদন্ত চলছে।

Link copied!