• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্কুলছাত্রকে মারধর, কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেপ্তার


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৪, ২০২৩, ০৮:০৩ পিএম
স্কুলছাত্রকে মারধর, কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেপ্তার

ফেনীতে স্কুলছাত্রকে মারধর ও সেই ভিডিও🐓 ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ঘটনায় কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গ🌄্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৪ জুন) সকালে পুরোনো পুলিশ কোয়ার্টার ♉এলাকা থেকে ওই তাদের গ্রেপ্তার করা হয়। এ আগে ভুক্তভোগী স্কুলছাত্রের মা থানায় একটি মামলা করেন।

পুলিশ জানায়, শুক্রবার (২৩ জুন) রাতে ফেনী মডেল হাইস্কুলের এক ছাত্রকে মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, শহরের ডাক্তারপাড়ার হায়দার ক্লিনিকের পাশের খালি জায়গায় কয়꧟েকজন কিশোর ফেনী মডেল হাইস্কুলের এক ছাত্রকে মারধর করছে। এ ঘটনায় ভুক্তভোগী আমিরুল হুদা মুবিনের মা পারভীন আক্তার ১১ জনের নাম উল্লেখ করে ফেনী মডেল থানায় মামলা করেন। এর♐ই ধারাবাহিকতায় শনিবার সকালে ‘এফসিবি’ নামের কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়।

গ্র▨েপ্তারদের বরাত দিয়ে পুলিশ বলছে, শহরের ফালাহিয়া মাদ্রাসা, শাহীন একাডেমি, হলি ক্রিসেন্ট, সেন্ট্রাল ꦍস্কুল, মডেল স্কুলসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এলাকায় প্রভাব বিস্তার করতে কিশোর গ্যাংয়ের গ্রুপ চালায়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, এ ঘটনায় ভুক্তভোগী স্কꩵুলছাত্রের মা মামলা করেছেন। তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে, বাকিদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ। গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

এ বিষয়ে ফেনী জেলা পুলিশ সুপার (এসপি) জাকির হাসান⭕ বলেন, “কিশোর অপরাধ দমনে পুলিশ জিরো টলারেন্সে রয়েছে। যেসব ঘটনায় মামলা হয়, সে মামলায় এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তার করা হচ্ছে। অপর আসামিদের🎀 গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।”

Link copied!