• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


উখিয়ায় দুই পক্ষের গোলাগুলিতে রোহিঙ্গা যুবক নিহত


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২৩, ০৮:২৬ পিএম
উখিয়ায় দুই পক্ষের গোলাগুলিতে রোহিঙ্গা যুবক নিহত
রোহিঙ্গা ক্যাম্প। ফাইল ফটো

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মি (আরসা) ও রোহিঙ্🔯গা সলিডারিটি অর🦋্গানাইজেশনের (আরএসও) মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে মোহাম্মদ ইউনুস নামের এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন।

সোমবার (🀅২৭ নভেম্বর) বিকেল ৩টার দিকে কুতুপালং ৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকে এ ঘটনা ঘটে। এ সময় আরও দুই শিশু 🅠আহত হয়।

নিহত ইউনুস কুতুপালং ৪ নম্বর ক্যাম্পের ই/১৫ ব্লকের নুর মুহাম্মদের 𓆏ছেলে। এ ঘটনায় আহতরা হলো ৩ নম্বর ক্যাম্পের ডি/৪৮ ব্লকের জয়নালের ছেলে সৈয়দুল্লাহ এবং একই ব্লকের নুরুল আমিনের মেয়ে নুর সিতারা।

উখিয়া থানার ভারপ্রাপ্ত ক🐽র্মক🧸র্তা (ওসি) মো. শামীম হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাজাপালং ইউনিয়নের কুতুপালং ৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকে আরসা ও আরএসওর লোকজন অবস্থান নেয়। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়। এতে মোহাম্মদ ইউনুস নামের এক রোহিঙ্গা যুবক গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় দুজন শিশু আহত হয়। আহতদের উদ্ধার করে আইএমও হাসাপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

🐻ওসি শামীম আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। বর্তমানে ক্যাম্পের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Link copied!