• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে র‌্যালি


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: জুন ৫, ২০২৪, ০২:৫৪ পিএম
বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে র‌্যালি

‘করব ভূমি পুনরুদ্ধার, রুখব মরুময়তা, অর্জন করতে হবে মোদের খরা সহনশীলতা’ এই প্রতিপাদ্🌱যকে সামনে রেখে সাতক্ষীরায় বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচ🤡না সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার 𒁏(৫ জুন) সকালে পরিবেশ অধিদপ্তরের জেলা কালেক্টরেট চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক🧸 প্রদক্ষিণ করে।

র‌্যালিতে শিক্ষা, সংস্কৃতি ও বৈচিত্র রক্ষা টিম, বারসিক, স্বদেশ, সুন্দরবন ফাউন্ডেশন, ব্রেকিং দ্য সাইলেন্স, বন্ধু ফাউন্ডেশনসহ বিভিন্ন বেসরকারি সংস্থা ও স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন🐻ের সদস্যরা অংশ নেন।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় অতি🦄রিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সরোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য 💖রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

স্বাগত বক্তব্য রাখেন পরিবেশ অধিদপ্তরের সাতক্ষীরার🃏 সহকারী পরিဣচালক সরদার শরীফুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সরকারের উপপরিচালক মাশরুবা ফেরদৌস, জেলার অতিরিক্ত পুলিশ সুপার𓆏 সজিব খান, সিভিল সার্জন ডা. মোহাম্মদ আব্দুস সালাম, সদর উপজেཧলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মশিউর রহমান বাবু, সেঞ্চুরি একাডেমির পরিচালক এজাজ আহমেদ স্বপন, স্বদেশ সাতক্ষীরার পরিচালক মাধব দত্ত প্রমুখ।

Link copied!