• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এডওয়ার্ড কলেজের শিক্ষার্থীদের দুটি বাস দিলেন রাষ্ট্রপতি


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৪, ০৩:৩৩ পিএম
এডওয়ার্ড কলেজের শিক্ষার্থীদের দুটি বাস দিলেন রাষ্ট্রপতি
পাবনা সরকারি এডওয়ার্ড কলেজকে দুটি বাস দিলেন রাষ্ট্রপতি

পাবꦜনা সরকারি এডওয়ার্ড কলেজের শিক্ষার্থীদের ব্যবহারের জন্য দুটি বাস উপহার দিয়েছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দ𒅌িন।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে কলেজের শহীদ আব্দুস সাত্তার মিলনায়তনে অধ্যক্ষের হাতে বাস দুটির চাবি, কাগজপত্র তুলে দেন রাষ্ট্রপতি পুত্র ও ൲কেন্দ্রীয় আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক উপকমিটির সদস্য মো. আর𝓰শাদ আদনান রনি।

এ সময় মো. আরশাদ আদনান রনি বলেন, “আমার বাবা এই প্রতিষ্ঠানের ছাত্র ছিলেন। এই প্রতিষ্ঠানই নয়, পুরো পাবনা নিয়ে তিনি ভাবছেন। পাবনার জন্য অনেক ভাবনা নিয়ে এগুচ্ছেন। পাবনা জেলাক🦩ে তিনি আধুন๊িক, যুগোপযোগী ও টেকসই উন্নয়নের রোল মডেলে পরিণত করতে চান।”

পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. মাহবুব সরফরাজের সভাপতিত্বে ও ইংরেজি বিভাগের প্রধান প্রফেসর মো. জালাল উদ্দিনের সঞ্চালনায় বাস হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান আ স ম আব্দুর রহিম পাকন, পাবনা ডায়াবেটিস সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেবী ইসলাম, শিক্ষাবিদ প্রফেসর শিবজিত নাগ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারি এডওয়ার্ড কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আব্দুল আউয়াল, জেলা মুক্তিযোদ্ধা সং✨সদের সাবেক সভাপত🐽ি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর মাহবুব হাসান প্রমুখ। 

Link copied!