• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রোহিঙ্গা ক্যাম্পে পুলিশ সদস্যকে মারধর, আটক ৩


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: জুন ১, ২০২৪, ০৫:৩৪ পিএম
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশ সদস্যকে মারধর, আটক ৩
ফাইল ছবি

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে শౠাখাওয়াত হোসেন নামের আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এক সদস্যকে রক্তাক্ত করেছে সন্ত্রাসীরা।

শুক্রবার (৩১ মে) রাত ৯টার দিকে শফিউল্যাহ কাটা পুলিশ ক্যাম্পে অভিযানে গেলে এ অতর্🌱কিত হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে♓।

রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্বরত-৮ এপিবিএন অধিনায়ক (অতিরিক্🌳ত ডিআইজি) মো. আমির জাফর বলেন, শফিউল্যাহ কাটা পুলিশ ক্যাম্পের টহল দল ওই এলাকায় গিয়ে দেখতে পান মাঠের উত্তর পাশে ৪-৫ জন রোহিঙ্গা বসে আছেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে একজনের হাতে একটি ওয়ান শুটারগান দেখতে পেয়ে তাকে আটক ও অস্ত্র উদ্ধারের চেষ্টা করলে রোহিঙ্গারাও পুলিশের অস্ত্র কেড়ে নেওয়ার চেষ্টা করেন।

এ ঘটনায় উভয়ের মধ্যে ধস্তাধস্তির একপর্যায়ে অস্ত্রধারী 🎀রোহিঙ্গা ১৬ নম্বর ক্যাম্পের বি/৫ ব্লকের বাসিন্দা সাবেক মাঝি কালুর ছেলে মো. আমিন (২০) চিৎকার দেন। তার চিৎকারে আশপাশের শেড থেকে শতাধিক রোহিঙ্গারা দা-লাঠি নিয়ে ঘটনাস্থলে আসে। কালুর স্ত্রী সেতারা বেগম তার হাতে থাকা দা দিয়ে টহল দলের এপিবিএন কনস্টেবল শাখাওয়াত হোসেনের মাথায় আঘাত করেন। এতে মাথার বাম পাশে রক্তাক্ত জখম হলে তাৎক্ষণিক আহত কনস্টেবল শাখাওয়াতকে জামতলী এমএসএফ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

আমির জাফর আরও বলেন, এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালি🌱য়ে তিনজন আটক করা হয়েছে। আটক✨দের বিষয়ে যাচাই করা হচ্ছে। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Link copied!