• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পঞ্চগড়ের বিনোদন কেন্দ্রগুলোতে মানুষের ঢল


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৩, ০৮:২৭ পিএম
পঞ্চগড়ের বিনোদন কেন্দ্রগুলোতে মানুষের ঢল

ঈদুল ফিতরের তৃতীয় দিনে পঞ্চগড়ের বিনোদন কেন্দ্রগুলোতে মানুষের উপচে পড়া ভিড় দেখা গেছে। ঈদের ছুটিতে বাড়িতে অলস সময় ন𓆏া কাটিয়ে পরিব💖ারের সদস্যদের নিয়ে ঘুরতে বের হয়েছেন অনেকে।

জেলার হিমালয় বিনোদন পার্ক, তেতুলিয়া ডাকবাংলো, জিরো পয়েন্ট, মহারাজার দিঘীস♑হ ಞবেশ কয়েকটি বিনোদন কেন্দ্র ঘুরে দেখা গেছে, কেউ ছবি তুলছেন, কেউ নৌকায় ঘুরছেন, কেউবা আবার প্রিয়জনকে নিয়ে দোলনায় বসে দোল খাচ্ছেন।

ন𓆏ানা বয়স ও শ্রেণিপেশার মানুষ একটু প্রশান্ꦍতির আশায় ঘুরে বেড়াচ্ছেন এসব দর্শনীয় স্থানে। প্রকৃতির নির্মল বাতাস, সবুজে ঘেরা সৌন্দর্য উপভোগ করে মুগ্ধ তারা।

সানজিদা ও খুশবু বলেন, “ঈদ মানꩲেই আনন্দ। তাই পরিবারের সঙ্গে ঘুরতে এসেছি। খুব ভালো লাগছে।”

এদিকে বড়দের মতো ছোট ছোট শিশু-কিশোরর💎াও বাধ ভাঙা উচ্ছ্বাসে মেতে উঠেছে। বিনোদন কেন্দ্রগুলোতে শিশুদের জন্য রয়েছে আকর্ষণীয় বিভিন্ন রাইড।

ব🌌াবা-মায়ের সঙ্গে ঘু🎶রতে এসেছে শাম্মি। সে বলে, “আমি দুইটা রাইডে চড়েছি। আমার খুব ভালো লেগেছে।’

ছেলে-মেয়েকে নিয়ে ঘুরতে এসেছেন সিনথিয়া আক্তার নামের💃 এক স্কুল শিক্ষিকা। তিনি বলেন, “ঈদের ছুটি ছাড়া বাচ্চাদের নিয়ে তেমন বের হওয়🏅া যায় না। আজ বের হয়েছি, ওরা বেশ উপভোগ করছে। বাচ্চাদের আনন্দ দেখে আমারও ভালো লাগছে।”

শিশু তুবা বলে, “আমি দোলনায় চড়ার জন্য সিরিয়ালে দাঁড়িয়ে আছি। অনেক বড় লাইন উঠত꧟ে পারছি ন।”

এদিকে পর্যটকদের নিরাপত্তা নিশ্চিতে মোতায়েন করা হয়েছে পুলিশ। পঞ্চগড় ﷽সদর মডেল থানার টিএসআই একরাম বলেন, “পর্যটকদের ন🅘িরাপত্তায় আমরা নিয়োজিত রয়েছি। সবকয়টি পর্যটন কেন্দ্রে ভিড় রয়েছে এবং প্রতিটিতেই পুলিশ রয়েছে।”

Link copied!