• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অস্বাস্থ্যকর পরিবেশে অপারেশন, দুই ক্লিনিককে জরিমানা


খুলনা প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৪, ০৭:১১ পিএম
অস্বাস্থ্যকর পরিবেশে অপারেশন, দুই ক্লিনিককে জরিমানা
ক্লিনিকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযান। ছবি : প্রতিনিধি

চিকিৎসা ব্যবস্থাপনায় অনিয়ম, অনুমোদ🐲নহীন ল্যাব পরিচালনা ও অস্বাস্থ্যকর পরিবেশে অপারেশন পরিচালনা করায় খুলনায় দুটি ক্লিনিককে দেড় লাখ টাকা জমিরানা করা হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত খুলনার মোহাম্মদ নগর এলাকায় এ অভিযান পরিচালনা করে। ক্লিনিক দুইটি হলো- মোহাম্মাদনগর এলাকা🌳র ছফুরা ক্লিনিক ও মোহাম্মাদনগর হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, খুলনার হরিণটানা থানার মোহাম্মাদনগর এলাকায় ছফুরা ক্লিনিক ও মোহাম্মাদনগর হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার দীর্ঘদিন ধরে চিকিৎসা ব্যবস্থাপনায় অনিয়ম, অনুমো💙দন বিহীন ল্যাব পরিচালনা, অস্বাস্থ্যকর পরিবেশে অপারেশন পরিচালনা করে আসছে। এর ভিত্তিতে মোহাম্মাদনগর এলাকার ছফুরা ক্লিনিক ও মোহাম্মাদনগর হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়।

এ সময় ছফুরা ক্লিনিকের মালি𒊎ক মো. জিয়াউর রহমানকে এক লাখ টাকা এবং মোহাম্মাদ নগর হ🔜সপিটাল অ্যান্ড ডায়াগনস্টি সেন্টারের মালিক মিসেস নুরুন্নাহারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। তারা জরিমানার টাকা তাৎক্ষণিক প্রদান করার পর তা সরকারি কোষাগারে জমা করা হয়েছে।

Link copied!