• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


১৫ বছরে বগুড়ায় কোনো উন্নয়ন হয়নি: হিরো আলম


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৭, ২০২৩, ০৪:১১ পিএম
১৫ বছরে বগুড়ায় কোনো উন্নয়ন হয়নি: হিরো আলম

গত ১৫ বছরে 𓆉বগুড়ায় তেমন কোনো উন্নয়নমূলক কাজকর্ম হয়নি বলে মন্তব্য করেছেন আশরাফুল হোসেন ওরফে হিরো আলম।

মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে বগুড়া💖র শহীদ চান্দু স্টেডিয়াম থেকে বিসিবির ভেন্যু বাতিলের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

হিরো আলম বলেন, “এক শ্রেণির মানুষ সিন্ডিকেট করে স্টেডিয়াম বন্ধ করার জন্য উঠে পড়ে লেগেছে। তারা চায়না বগুড়ায় এই স্টেডিয়াম থাকুক। তাদের উদ্দেশ্য হলো তারা মাঠে মেলা করতে চায়। জুয়ার বোর্ড বসাতে চায়। গরু-ছাগলের হাট বসাতে চায়। স্টেডিয়াম কি মেলা, হাট বা জুয়ার বোর্ড বসান🔯োর জন্য? সিন্ডিকেট চায় স্টেডিয়াম পরে থাকুক। তখন ওরা ৯৯ বছরের জন্য মাঠ লিজ নিয়ে যা ইচ্ছা তাই করবে।”

হিরো আলম আরও বলেন, “বিসিবির দোষ নেই, তারা এখানে কাজ করার চেষ্টা করেছে। ওই সিন্ডিকেট কাজে বাধা দিচ্ছে৷ তারাই বিসিবির খেলা 🐼আসার আগে চিঠি দিয়ে বাধা দিয়েছে যেন🎀 খেলা না হয়।”

এ♕ই সিন্ডিকেট কারা সাংবাদিকদের প্রশ্নে হিরো আলম বলেন, “আপনারও মোটামোটি জানেন সবাই। আমি এখন তাদের নাম বলতে চাইনা।”

বগুড়া সদ𒐪র আসনের সংসদ সদস্যকে উদ্দেশ্যে বলেন, “আমি রিপু ভাইকে বলতে চাই, বগুড়ার মানুষজন আপনাকে ভালোবেসে ভোট দিয়েছে কি কারণে? বগুড়ার মানুষকে রক্ষার দায়িত্ব নেওয়ার জন্য। তারা বগুড়ার উন্নয়ন চায়। আপনি দায়িত্বে থাকা অবাস্থায় কীভাবে স্টেডিয়ামে থেকে সব কিছু বিসিবি প্রত্যাহার করল। গত ১৫ বছরে বগুড়ায় তেমন কোন উন্নয়নমূলক কাজকর্ম হয়নি। এই দীর্ঘ ১৫ বছরে আপনারা বগুড়া জাতীয় কোন খেলাও দেননি। বগুড়ার এয়ারপোর্ট পড়ে আছে কোন উন্নয়ন হয়নি। এয়ারপোর্টে এখন লোকজন গরু-ছাগল চড়ায়।”

Link copied!