• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বন্যার্তদের পুনর্বাসনের চেষ্টা করবে বিএনপি : আমির খসরু


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ০৭:৫১ পিএম
বন্যার্তদের পুনর্বাসনের চেষ্টা করবে বিএনপি : আমির খসরু

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, “বন্যায় সার্বক্ষণিকভাবে ক্ষতিগ্রস্তদের পাশে থাকবে বিএনপি। ত্রাণ বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়া হবে। আমাদের নেতাকর্মীদের সেভাবেই নির্দেশনা দেওয়া হয়েছে। বিএনপি এখন ক্ষমতায় নেই। এরপরও বন্যার্তদে💙র সার্বিক পুনর্বাসনের জন্য বিএনপির পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা করব। আগামী দিনে আꦺপনাদের জন্য সর্বোচ্চ ব্যবস্থা করা হবে।”

শনিবার (২৪ আগস্ট) দুপুরে লক্ষ্মীপুর পৌর আইডিয়াল কলেজ🏅ে আশ্রয় নেওয়া বন্যার্তদের মাঝে কাপড় ও খাদ্যসামগ্রী বিতরণ করতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আমির খসরু বলেন, “দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের𓃲 নির্দেশে লক্ষ্মীপুরসহ বন্যাকবলিত এলাকায় বিএনপির স্বেচ্ছাসেবীরা নিয়োজিত আছেন। এটি অব্যাহত থাকবে। 𝓡বন্যার্তদের খাওয়াদাওয়া, জামাকাপড় ও দেখাশোনা থেকে শুরু করে পুনর্বাসনের জন্য আমাদের ক্ষুদ্র ক্ষমতায় যতটুকু সম্ভব আমরা পরিপূর্ণভাবে তা করছি। যতক্ষণ বন্যার্তদের পুনর্বাসন সম্পন্ন না হবে বিএনপির উদ্যোগ অব্যাহত থাকবে।”

ভারতের সঙ্গে পানির ন্যায্য হিস্যা চুক্তি নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, “অভিন্ন নদীর পানি ন্যায্য হিস্যা আমাদের প্রাপ্য। আন্তর্জাতিক আই🧜ন অনুযায়ী পানির হিস্যা আমাদের দিতে 😼হবে। জনগণের ভোটে নির্বাচিত সরকার যখন আসবে, যদি জনগণ বিএনপির পক্ষে রায় দেয়, তাহলে আমরা আমাদের পক্ষ থেকে পানি সমস্যার বিষয়টি নিষ্পত্তি করার চেষ্টা করব। আশা করি আমরা নিষ্পত্তি করতে পারব। এটি যুগ যুগ ধরে দেশের মানুষের প্রত্যাশা। আমাদের পরস্পরের প্রতি স্বার্থ ও সম্মান রেখে এগুলো সমাধান করতে হবে। একচেটিয়া কোনো সমস্যা সমাধান হয় না।”

এ সময় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভুঁইয়া, যুগ্ম-মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্যসচিব সাহাব উদ্দিন সাবু, যুগ্ম-আহ্বায়ক হাছিবুর রহমান, সদস্য নিজাম উদ্দিন ভুঁইয়া, ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপি, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ ও লক্ষ্মীপুর পৌর বিএনপির আহ্বায়ক মাহবুবুর রহমান লিটন প্রমুখ উপস্🍷থিত ছিলেন।  

Link copied!