• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মোটরসাইকেল কিনে না দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০৮:২৫ পিএম
মোটরসাইকেল কিনে না দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

সপ্তম শ্রেণির ছাত্র মারুফ (১৩)। বাবার কাছে আবদার করে মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য। 🌳বাবা কিনে না দেওয়ায় অভিমান করে কীটনাশক পান করে আত𒈔্মহত্যা করেছে সে।

রোববার (১৪ জুলাই) সকালে পꩲাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মারুফ। এর আগে শুক্রবার (১২ জুলাই) রাতে বিষপান করে সে।

মৃত মারুফ 🐷পাবনার বেড়া উপজেলার ঢালারচর ইউনিয়নের গোয়ালনগর পুলিশ ফাঁড🃏়ি এলাকার আতিকুল ব্যাপারীর ছেলে। সে ঢালারচর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

ঢালারচর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য মিন্টু চৌধুরী জানান, বাবার কাছে ছেলেটি মোটরসাইকেল কেনার আবদার করেছিল। দুর্ঘটনার আশঙ্কায় অল্প বয়সী ছেলেকে মোটরসাইকেল কিনে দেননি। আর তাতেই বাবার ওপর অভিমান করে ꧟শুক্রবার রাতে বিষপান করꩵে মারুফ।  

পরিবারের লোকজন প্রথমে তাকে বেড়া উপজেলা স্বাস্থಞ্য কমপ্লেক্সে ভর্তি করে। শনিবার (১৩ জুলাই) তাকে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য মারুফকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে মারা যায় মারুফ।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কꦓর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

Link copied!