• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মোটরসাইকেল থামিয়ে পুলিশ সদস্যকে মারধর, আটক ২


কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৬, ২০২৪, ০৪:৪৯ পিএম
মোটরসাইকেল থামিয়ে পুলিশ সদস্যকে মারধর, আটক ২

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মাদকবিরোধী অভিযানে গিয়ে দ꧟ুর্বৃত্তদের মারধরে শিকার হয়েছেন মোবারক হোসেন নামের এক পুলিশ সদস্য। বর্তমানে তিনি ময়মনসিংহ মেডিকেল🐬 কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার (১৬ জুন) রাত ১০টার দিকে উপজেলার 🌠চরফরাদী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুজনকে আটক করে পুলিশ। আটকরা হলেন উপজেলার চরফরাদী এলাকার জাহিদ (২৩) ও আতিকুল্লাহ (৫৫)।

পাকুন্দিয়া থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাতে পাকুন্দিয়া থানার উপপরিদর্শক (এসআই) 🃏দ্বীন ইসলামের নেতৃত্বে তিন সদস্যের একটি দল উপজেলার চরফরাদী এলাকায় মাদকবিরোধী অভিযানে যান। চরফরাদী এলাকার একটি রাস্তায় পৌঁছলে দুর্বৃত্তরা তাদের মোটরসাইকেল থামিয়ে দ🍷েয়। এসময় দুর্বৃত্তরা পুলিশ সদস্যদের ওপর অতর্কিত হামলা চালায়।

হামলায় পুলিশ সদস্য মোবারক হোসেন মাথাসহ শরীরের অন্যান্য স্থানে গুরুতর জখম হন। তাকে উদ্ধার করে প্রথমে পাকুন্দিয়া উপ🔯জেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বলেন, এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞ﷽াসাবাদ চলছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জের♉ পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বলেন, “আহত পুলিশ সদস্য এখন ভালো আছেন। তার সঙ্গে আমার কথা হয়েছে। এ ঘট💜নায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।”

Link copied!