• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কেএনএফ সন্দেহে ৪ জন রিমান্ডে


বান্দরবান প্রতিনিধি
প্রকাশিত: মে ২৬, ২০২৪, ০৯:১৪ পিএম
কেএনএফ সন্দেহে ৪ জন রিমান্ডে

বান্দরবানের থানচি উপজেলায় সোনালী ও কৃষি ব্যাংক ডাকাতির ঘটনায় কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সদস্য 🐈সন্দেহে গ্র🥃েপ্তার করা পাঁচজনের মধ্যে চারজনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালতে।

রোববার (২৬ মে) দুপুরে পুলিশ আসামিদের🦄 আদালতে নিয়ে রিমান্ডের আবেদন করলে বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্য꧂াজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোছাইন চারজনের রিমান্ড মঞ্জুর করেন এবং এক নারীকে জেল গেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

বান্দরবান কোর্ট পুলিশের উপপরিদর্শক (এসআই) প্রিয়েল পালিত এ🌠সব তথ্য নিশ্চিত করেছেন।

এসআই প্রিয়েল পালিত জানান, থানচি থানার মামলায় পাঁচ আসামিকে আদালাতে তোলা হলে আদালত জেমিনিও বমকে (২০) জেল গেটে জিজ্ঞা♒সাবাদের নির্দেশ দেন। একই সঙ্গে বিচারক আসেলন চেও বম (১৯), ভাননুন নুয়াম বম (২৩), সেবা লাল নুং বম (১৯) এবং লাল সিয়াম লম বমের (৬০𝕴) একদিন করে রিমান্ড মঞ্জুর করেন। পরে তাদের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে আবার জেলহাজতে নিয়ে যায় পুলিশ।

এর আগে ৩ এপ্রিল দুপুরে থানচি উ♍পজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি, হামলা ও টাকা লুটের ঘটনা ঘটে। এসব ঘটনায় চারটি মামলা হয়েছে। এদিকে ঘটনার পর বান্দরবানের রুমা, থানচি ও রোয়াংছড়ি উপজেলায় যৌথবাহিনীর অভিযান শুরু হয়েছে। চলমান এ অভিযানে এ পর্যন্ত কেএনএফের ৮৭ জন সদস্য ও সহযোগীকে গ্রেপ্তার করে যৌথবাহিনী।  

Link copied!