• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধ, কেএনএফের ৩ সদস্য নিহত


বান্দরবান প্রতিনিধি
প্রকাশিত: মে ১৯, ২০২৪, ০৩:২৭ পিএম
সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধ, কেএনএফের ৩ সদস্য নিহত
ডেবাছড়ার গভীর অরণ্য। ছবি : সংগৃহীত

সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে কুকিচিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) তিন সদস্য নিহত হয়েছেন। এসময় অস্ত্র, বেতার যন্ত্র🀅 ও সরঞ্জাম জব্দ করা হয়। তাৎক্ষণিꦺকভাবে নিহতদের কোনো পরিচয় পাওয়া যায়নি। 

রোববার (১♛৯ মে) দুপুরে বান্দরবানের রুমায় এ ঘটনা ঘটে। তথ্যটি নিশ্চিত করেছেন বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার রায়হান ক🤡াজেমী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রুমার ডেবাছড়ায় গভীর অরণ্যে কেএনএফ আস্তানা গেড়েছে, এমন খবর পেয়ে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথবাহিনী অভিযান চালায়। সেখানে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হ🥀য়। ঘণ্টাব্যাপী গুলি বিনিময়ের পর সেখা❀ন থেকে কেএনএফের দুই সদস্যের লাশ ও একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে তিনিও মারা যান। ;

রায়হান কাজেমী জানান, ডেবাছড়া এলাকায় কেএনএফের একটি আস্তানায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনী🍸র অভিযানে তিনজন নিহত হয়েছেন। ঘটনার পর মরদেহ উদ্ধারের জন্য পুলিশ সেখানে গেছে।

এর আগে গত ২ ও ৩ এপ্রিল র𒀰ুমা ও থানচিতে ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুটের ঘটনায় মামলায় অভিযুক্ত ‘কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সংশ্লিষ্টতা থাꩲকার অভিযোগে বান্দরবানজুড়ে চিরুনি অভিযান চালায় যৌথ বাহিনী। যা এখনো চলমান রয়েছে।

Link copied!