• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভোলায় এক জেলেসহ ২ জনের মরদেহ উদ্ধার


ভোলা প্রতিনিধি
প্রকাশিত: মে ১০, ২০২৪, ১১:২৯ এএম
ভোলায় এক জেলেসহ ২ জনের মরদেহ উদ্ধার
২৫০ শয্যা জেনারেল হাসপাতাল, ভোলা। ছবি : সংগৃহীত

ভোলায় এক জেলেসহ দুই ব্যক্তির ম🌊রদেহ উদ্ধার কর🙈া হয়েছে। পৃথক দুই দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়। এদের একজনের মৃত্যু হয়েছে ট্রলারডুবিতে, অন্যজন মারা গেছেন বিদ্যুৎস্পষ্ট হয়ে।

শুক্রবার (১০ মে) সকালে ⛎পৃথক জায়গা থেকে মরদেহ দু🎶টি উদ্ধার করা হয়।

ভোলা সদর থানার পুꦦলিশ পরিদর্শক আবদুল্লাহ আꦆল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

দুই ব্যক্তির মধ্যে একজনের নাম হারুন মাঝি। তিনি সদর উ🦄পজেলার কাচিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। 

তার ছেলে রুবেল হোসেন জানান, শুক্রবার ভোররাতে তার বাবাসহ দুই ভাই মেঘনা নদীতে মাছ ধরতে যায়। ভোর সাড়ে ৫টার দিকে একটি বার্জের সঙ্গে তাদের ট্রলারটি🀅র ধাক্কা লাগে। এসময় তিনি ও তার ভাই নদীতে পড়ে অন্য জেলে ট্রলারের মাধ্যমে তীরে ওঠে আসলেও বার্জের নিচে পড়ে তার বাবা আটকা পড়েন। দু’ঘণ্টা পর স্থানীয় জেলেরা বাবা হারুন মাঝির মরদেহ উদ্ধার করে।

অপরদিকে সদরের আলীনগর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. ফারুক নামের এক ব্যক্ꦗতির মৃত্যু হয়েছে। তিনি ওই ওয়ার্ডের আইয়ুব আলীর ছেলে।

স্বজনরা জানান, শুক্রবার সকালে পার্শ্ববর্তী মনির হোসেন নামের এক ব্যক্তির ꦉগাছ কাটতে গিয়ে অসাবধানতাবশত ফারুক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়ে পড়েন। তাৎক্ষণিক স্বজনরা তাকে উদ্ধার করে ভোল🍨া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভোলা সদর থানার পুলিশ পরিদর্শক আবদুল্লাহ আল মামুন🧸 জানান, উভয় ঘটনা দু’টির মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর๊ করা হবে।

Link copied!