• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মায়ের সামনে বাসচাপায় মরল ৮ বছরের সন্তান


নয়ন দাস, শরীয়তপুর
প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ১০:৫২ এএম
মায়ের সামনে বাসচাপায় মরল ৮ বছরের সন্তান

শরীয়তপুরে বাড়ি থেকে মায়ের সঙ্গে মাদ💝্রাসায় যাওয়ার পথে কাছাকাছি এলাকায় বাসচাপায় সাফিনের (৮) মৃত্যু হয়।

শুক্রবার (১৫ মার্চ) বিকেল পৌনে ৫টায় শরীয়তপুর পৌর বাসস্ট্যান্ড এলাܫকার ফারুক চৌকিদারের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাফিন হোস♏েন জেলার ভেদরগঞ্জ উপজেলার সাজনপুর ইউনিয়নের মহিষার গ্রামের শাহিন ছৈয়ালের ছেলে।

সাফিন শরীয়তপুর পৌর ব🌱াসস্ট্যান্ড-সংলগ্ন বাগিয়া মাহমুদিয়া ইসলামিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, বাড়ি থেকে অটোরিকশাযোগে সাফিনকে নিয়ে তার মা ছাইরুন বেগম মাদ্রাসার দিকে যাচ্ছিলেন। মাদ্রাসার কাছাকাছি পৌর বাসস্ট্যান্ড-সংলগ্ন ফারুক চৌকিদারের বাড়ির সামনে অটোরিকশা থেকে নেমে মায়ের সঙ্গে রাস্তা 😼পার হচ༒্ছিল সাফিন। এ সময় পৌর বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আসা শরীয়তপুর সুপার সার্ভিস নামে ঢাকাগামী একটি বাস সাফিনকে চাপা দেয়। এতে সাফিন গুরুতর আহত হয়। পথচারীরা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চোখের সামনে ছেলের এমন করুণ♋ মৃত্যুতে বাকরুদ্ধ হয়ে গেছেন মা ছাইরুন বেগম। ছেলেকে হারিয়ে তিনি হাসপাতাল চত্বরে বুকফাটা আর্তনাদ করছিলেন আর বারবার মূর্ছা যাচ্ছিলেন।

মাহমুদিয়া ইসলামিয়া মাদ্রাসার শিক্ষক আশিকুর রহমান বলেন, “সাফিন আমাদের মাদ্রাস🦩ার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল। রোজার দুই দিন আগে সে তার ছোট চাচার বিয়ে উপলক্ষে ছুটি নিয়ে বাড়ি গিয়েছিল🌠। আজ বিকেলে মাদ্রাসায় আসার পথে বাসের চাপায় তার মৃত্যু হয়েছে।”

বিষয়টি নিয়ে পালং মডেল থানার প🐓ুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহাম্মেদ বলেন, “সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু হয়েছে। মরদেহ সদর হাসপাতালের মর্গে রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে আইনগত ব꧃্যবস্থা গ্রহণ করা হবে।”

Link copied!