• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিদ্যুৎস্পৃষ্টে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু


ধামরাই প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৩, ১১:৫০ এএম
বিদ্যুৎস্পৃষ্টে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

ঢাকার ধামরাইয়ে একমি ল্যাবরেটরিজের কারখানায় বিদ্যুৎস্পৃষ্টে দুই নির্মাণ শ্রম🐲িকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

বুধবার (৬ সেপ্টেম্বর) সকালে ধামরাই থানার উ❀পপরিদর্শক (এসআই) রবিউল ইসলাম মৃত্যুর বিষ🌟য়টি নিশ্চিত করেন। এর আগে মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাতে উপজেলার ঢুলিভিটা এলাকায় কারখানার ভেতর নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন গাইবান্ধা জ﷽েলার গাইবান্ধা থানার রিভাইদপুর এলাকার মো. সালাম (৪২) ও মমিন (৩০)। আহতরা হলেন একই এলাকার মো. শরিফুল (২৮) ও মো. মোস্তফা (৩০)। হতাহতরা ভবন নির্মাণের পাইলিংয়ের শ্রꦕমিক ছিলেন।

পুলিশ জানায়, একমি ল্যাবরেটরিজের কারখানার ভেতর একটি নির্মাণাধীন ভবনের পাইলিংয়ে🧔র কাজ চলছিল। সেখানেই অসাবধানতাবশত রড বিদ্যুতায়িত হয়। এতে চারজন💟 আহত হন। উদ্ধার করে তাদের সাভারের গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নেওয়ার পথে দুইজনের মৃত্যু হয়। অপর দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়ে ফিরে গেছেন।

এ বিষয়ে ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, খবর পেয়ে হাসপাতালে থেকে দুইজনের মরদেহ থানায় আনা হয়েছে। অপর দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

Link copied!