• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিদেশে পালানোর সময় হত্যা মামলার আসামি গ্রেপ্তার


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: জুন ১, ২০২৪, ০২:৫৩ পিএম
বিদেশে পালানোর সময় হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নরসিংদীর মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও꧟ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহাবুবুল হাসানকে হত্যার ঘটনায় রাসেল মাহমুদ (৪৫) নামের এক আসামিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়োন্দা পুলিশ।

শনিবার (১ জুন) সকালে নরসিংদীর পুলিশ সুপার ম🔴ো. মোস্তাফিজুর রহমান এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান।

এর আগে শুক্রবার (৩১ মে) দুপুরে বাংলাদেশ থেকে পালিয়ে যাওয়ার সময় কাতার এয়ারপোর্ট ইমিগ্রেশন পুলিশের সহায়তায় ঢ༒াকা আন্তর্জাতিক শাহজালাল বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার জানান, হত্যার ঘটনায় এখন পর্যন্ত ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে হত্যা মামলার এজাহারভুক্ত দুই নম্বর আসামি রাসেল মাহমুদ হত্যাকাণ্ডের পর থেকে পলাতক ছিলেন। পলাতক অবস্থায় বাংলাদেশ থেকে কাতার হয়ে দক্ষিণ আফ্রিকায় পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন তিনি। পরে কাতার এয়ারলাইন্সের ইমিগ্রেশন পুলিশের সহযোগীতায় তꦯাকে গ্রেপ্তার ඣকরা হয়। গ্রেপ্তারের পর তার কাছ থেকে হত্যার ব্যবহৃত ১ টি চাপাতি উদ্ধার করা হয়।

গত ২✅৮ মে রাতে নিজ কার্যালয় থেকে বাড়ি ফেরার পথে মেহের পাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহাবুবুল হাসানকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে আসামিরা। হত্যার দুইদিন পর নিহতের ভাই ২২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ১০ থেকে ১৫ জনকে আসামি করে মাধবদী থান🥃ায় একটি হত্যা মামলা করেন।

Link copied!