• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সেপটিক ট্যাংকে মিলল নিখোঁজ শিশুর মরদেহ, আটক ৩


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ১২:২১ পিএম
সেপটিক ট্যাংকে মিলল নিখোঁজ শিশুর মরদেহ, আটক ৩
জেলার মানচিত্র

নরꦇসিংদীর পলাশে নিখোঁজের চার দিন পর মাইশা আক্তার নামের সাড়ে তিন বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৫ জুন) সকালে উপজেলার ডাংগা ইউনিয়নের জয়নগর গ্রামের নিজ বাড়ির সেপটিক ট্যাংক থেকে ওই 🦄শিশুর মরদেহ উদ্ধার করে র‌্যাব-১১। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

নিহত মাইশা আক🔯্তার জয়নগর গ্রামের মেহেদী হাসানের মেয়ে। সে শুক্রবার থেকে নিখোঁজ ছিল। এ ঘটনায় সেদিন রাতেই পলাশ থ💧ানায় জিডি করা হয়েছে বলে জানায় পুলিশ।

এ ঘটনায় আটকরা হলেন কুষ্টিয়ার কুমারখা🌟লী এলাকার জালাল শেখ (৪৯), তার স্ত্রী মাহফুজা শেখ(৩৯) ও ছেলে বিল্লা𝓡ল শেখ (২০)। তারা সবাই মেহেদী হাসানের বাড়ির ভাড়াটিয়া।

ডাংগা ইউনিয়ন পরিষদের মেম্বার বেলায়েত হোসেন ও পলাশ থানা পুলিশ জানায়, জয়নগর গ্রামের শিলবাড়ির মোড়ের মেহেদী হাসানের মেꦚয়ে মাইশা শুক্রবার বিকেল থেকে নিখোঁজ ছিল। পরে তাকে কোথাও খুঁজে না পেয়ে এ ঘটনায় রাতেই পলাশ থানায় জিডি করেন মাইশার বাবা। ঘটনার চার দিন পর আজ ভোরে মেহেদী হাসানের ভাড়াটিয়াꩲ জামাল শেখ, স্ত্রী মাহফুজা শেখ ও ছেলে বিল্লাল শেখকে আটক করে র‌্যাব। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে নিজ বাড়ির সেপটিক ট্যাংক থেকে সকাল ৮টার দিকে মাইশার মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে মাইশাকে হত্যা করেছে সে বিষয়ে তাৎক্ষণিক কিছু জানাতে পারেনি পুলিশ।

পলাশ থানার ওসি (তদন্ত) মো. জসিম উদ্দিন বলেন, এ ঘটনায় আজ ভোরে ডাংগা থেকে তিনজনকে আটক করেছে র‌্যাব। তাদের পলাশ থানায় হস্তান্তর করা হয়েছে। শি♔শুকে কী কারণে হত্যা করা হয়েছে তা আটকদের জিজ্ঞাসাবাদ ও তদন্তের পর ব꧋িস্তারিত জানা যাবে।

Link copied!