• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন মাশরাফি


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২৩, ০৯:৩৭ পিএম
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন মাশরাফি
মাশরাফি বিন মর্তুজা। ছবি : সংবাদ প্রকাশ

নড়াইল এসেই প্রচারে নেমে পড়েছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও কেন্দ্রীꦏয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক স𝓀ম্পাদক মাশরাফি বিন মর্তুজা।

রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে জেলার লোহাগড়ায় পথসভা করার মধ্য দিয়ে তিনি আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার শুরু করেন। এ সময় উন্নয়নের ধারা অব্༺যাহত রাখতে তিনি আবারও নৌকা মার্কায় ভোট চান।

লোহাগড়ায় পথসভা শুরুর আগে মাশরাফি দলীয় নেতাদের সঙ্গে নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্♈ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, মাজার জিয়ারত ও 🦂দোয়া করেন।

লোহাগড়ার আলা মুন্সির মোড়ে, লোহাগড়া চৌরাস্তায় (কুন্দশীর মোড়), লক্ষ্মীপাশা, এড়েন্দা বাসস্ট্যান্ডের পথসভার বক্তব্যে মাশ🍨রাফি বলেন, “আমাকে পুনরায় নির্বাচিত করলে লোহাগড়া ও নড়াইলের উন্নয়নের অসমাপ্ত কাজ সমাপ্ত করব।”

আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে সকল ভোটারকে ভোটকেন্দ্রে যাওয়ার অনুরোধ জানিয়ে তিনি বলেন, “আমি আপনাদের সন্তান। আগা🦹মীতে আমি এমপি নির্বাচিত হলে লোহাগড়াকে সমৃদ্ধশালী উপজেলা হিসেবে গড়ে তুলব। বিগত পাঁচ বছর কাজ করেছি। অনেক প্রতিকূলতা গিয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে কঠিন সময়গুলি দারুণভাবে স্বাচ্ছন্দ্যে পার করতে পেরেছি।”

সন্ধ্যায় তিনি নড়াইল পুরাতন বাস টার𝓰্মিনালে এসে বঙ্গবন্ধুর প্রতিকৃত♛িতে পুস্পস্তবক অর্পণ করেন। এরপর মাইজপাড়া ইউনিয়নে জনসভায় অংশগ্রহণ করেন।

পথসভায় লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক লোহাগড়া পৌরসভার মেয়র সৈয়দ মশিয়ুর রহমান, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান এস এম আব্দুল হান্নান রুনু, ভাইস-চেয়ারম্যান বি এম কামাল হোসেন, ফারহানা ইয়াসমীন ইতি, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এ কে এম ফয়জুল হক রোম, লোহাগড়া পৌরসভার সাবেক মেয়র আশরাফুল আলম আশরাফ, নড়াইল সদর উপজেলা আ🐻ওয়ামী লীগের সভাপতি  অ্যাডভোকেট অচীন চক্রবর্ত্তী, সাধারণ সম্পাদক  অ্যাডভোকেট ওমর ফারুক, নড়াইল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নীল শিকদার নীল প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!