• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টাইলস মিস্ত্রির সঙ্গে প্রেম, স্বামীকে বৈদ্যুতিক শক দিয়ে হত্যা


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৩, ০৭:৪৭ পিএম
টাইলস মিস্ত্রির সঙ্গে প্রেম, স্বামীকে বৈদ্যুতিক শক দিয়ে হত্যা

নোয়াখালীর বেগমগঞ্জে টাইলস মিস্ত্রির সঙ্গে পরকীয়ার জেরে স্বামী আব্দুল কুদ্দুসকে (৫১) হত্যার অভ✅িযো🍌গে স্ত্রী সুরমা আক্তার ওরফে বিবি আছিয়া (৩৮) ও প্রেমিক মো.ইসমাইলকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবಌার (১৪ সেপ্টেম্বর) বিকেলে নোয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মহিবুল্যার আদালতে তাদের জবানবন্দি রেক🍬র্ড করা হয়।

এর আগে, বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। একই দিন ভোর রাতে উপজেলার রফিকপুর গ্রামের চকোইয়া𒐪দের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আব্দুল কুদ্দুস উপ𓆉জেলার রফিকপুর গ্র🅠ামের মৃত খলিলুর রহমানের ছেলে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত কুদ্দুসের বসতঘরে টাইলস করার সময় তার স্ত্রী সুরমা আক্তার মিস্ত্রি ইসমাইলের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। কিছুদিন পরে ইসমাইল বিদেশে চলে যান। ৬ সেপ্টেম্বর পরিবারের কাউকে না জানিয়ে ইসমাইল দেশে এসে মোহাম্মদপুর গ🌟্রামে তার খালার বাসায় আত্মগোপনে থাকেন। মঙ্গলবার রাতে কুদ্দুসের বসতঘরে  আগে থেকে লুকিয়ে থাকেন ইসমাইল। পরে রাত ১১টার দিকে কুদ্দুসের পায়ে বৈদ্যুতিক তার পেঁচিয়ে মৃত্যু নিশ্চিত করেন সুরমা ও ইসমাইল।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, “পুলিশ তদন্তে নেমে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করে। নিহতের স্ত্রী ও তার প♚্রেমিক বৃহস্পতিবার বিকেলে আদালতে কু🎐দ্দুস হত্যা মামলায় দায় স্বীকার করেছেন।”  

Link copied!