• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৯:৩৬ এএম
আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
মনিরুজ্জামান ইমরান

শরীয়তপুরে ব্যক্তিগত চেম্বার থেকে মনিরুজ্জামান ইমরান (৫৫) নামের এক আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৯ জুন) রাত সাড়ে ৮টার দিকে আইনজীবী সম🥀িতির দক্ষিণ পাশের একটি ভবন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মনিরুজ্জামান ইমরান জাজিরা উপজেলার মুলনা ইജউনিয়নের কাউয়াদি এলাকার শাজাহান মাদবরের ছেলে। তিনি জেলা জজকোর্টেরꦚ আইনজীবী ছিলেন।

আইনজীবীর সহকারী, পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন মনির♌ুজ্জামান ইমরান। বুধবার সন্ধ্যায় বাসা থেকে বের🧸 হয়ে ব্যক্তিগত চেম্বারে সময় কাটাচ্ছিলেন তিনি। রাত ৮টার দিকে তার সহকারী শহিদুল ইসলাম চেম্বারে গেলে ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পান। এ সময় তিনি পাশের লোকজনকে ডাক দেন। পরে একজন দরজার ওপর দিয়ে ভেতরে প্রবেশ করলে মনিরুজ্জামান ইমরানকে ফ্যানের সঙ্গে ঝুলে থাকতে দেখেন। বিষয়টি পুলিশকে জানালে তারা এসে মরদেহ উদ্ধার করে।

নিহꦛতের ছোট বোন জোসনা বেগম বলেন, “ভাইয়া ভেবেছিল তার ডিমেনসিয়া রোগ ধরা পড়েছে। এরপর থেকেই উনি চুপচাপ থাকেন। আজ যে উনি এভাবে সুইসাইড করবেন, ভাবতে পারছি না।”

আইনজীবীর সহকারী শহিদুল ইসলাম বলেন, “স্যার কিছুদিন ধরে অসুস্থ ছিলেন। রাতে আমি চেম্বারে যাওয়ার পর ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পাই। পরে বিষয়টি আমি অন্য আইনজীবীদের জানাই ও লোকজন ডাক দিই। একজনকে দরজার ওপর দিয়ে ভেতরে পাঠালে স্যারকে ঝুলে থাকতে দেখে সে চিৎকার দেয়। একপর্যায়ে সে ভেতর থেকে দরজা খুলে দিলে আমরা সবাই ꦅভেতরে ঢুকি।”

ঘটনার সত্যতা নিশ্চিত করে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ সংবাদ প্রকাশকে বলেন, “আমরা আইনজীবীদের মাধ্যমে খবর পেয়ে তাদের উপস্থিতিতে মনিরুজ্জামান ইমরানের ঝুলন্ত  মরদেহ উদ্ধার করি। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।”
 

 

Link copied!