• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘মাফ চাই, মাফ চাই’ বলে আকুতি জানালেও আমার বাবা রক্ষা পায়নি


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ০৩:১০ পিএম
‘মাফ চাই, মাফ চাই’ বলে আকুতি জানালেও আমার বাবা রক্ষা পায়নি

কক্সবাজার টেকনাফ উনছিপ্রাং এলাকায় পাওনা টাকা চাওয়ায় মারধরের শিকারᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ হয়ে গেলেন মোক্তার (৫৬) নামের এক সবজি বিক্রেতার মৃত্যু হয়েছে♍।

রোববার (১৭ মার্চ) ভোর ৫টার দিকꦑে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত সবজি বিক্রতা মোক্তার উপজেলা হোয়াইক্ষং ইউনিয়ন উনছিপ্রাং এলাকা𝓰র বাসিন্দা।

নিহতের পরিবার জানায়, মোক্তার উনছিপ্রাং এলাকায় সবজি বিক্রি করেন। কিছুদিন আগে ওই এলাকার বাসিন্দা বাদশা ওরপে পেটু বাদশা মোক্তারের দোকান থেকে বাকিতে সবজি কিনে নিয়ে যান। শনিবার (১৬ মার্চ) সবজির ব✱কেয়া টাকা চাইতে গেলে বাদশা উত্তেজিত হন। টাকা চাওয়াকে কেন্দ্র করে মোক্তারের সঙ্গে তর্ক করಞেন। একপর্যায়ে মোক্তারকে এলোপাথাড়ি মারধর করেন বাদশা।এতে অজ্ঞান হয়ে পড়ে যান মোক্তার। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে তার বাড়িতে পৌঁছে দেন।

এরপর মোক্তার শারীরিকভাবে আরও অসুস্থ হয়ে পড়লে রোববার ভোরে﷽ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত মোক্তারের ছেলে মোস্তফা বলেন, “আমার বাবা ‘আর মাইরেন না ভাই। মাফ চাই। মাফ চাই ভাই। আমাকে একটু পানি খেতে দেন। আমি মরে যাব’। এভাবেই চিৎকার করে আকুতি জা▨ন𓂃ালেও রক্ষা পায়নি বাদশার হাত থেকে। আমরা গরিব। আমি আমার বাবা হত্যার বিচার চাই।”

এই বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর♑্মকর্তা (ওসি) ওসমান গনী বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হ💯বে।

Link copied!