• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নির্বাচনের পর আপনাদের দায়িত্ব আমি নেব : মাশরাফি


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২৩, ০৭:৪৬ পিএম
নির্বাচনের পর আপনাদের দায়িত্ব আমি নেব : মাশরাফি
নির্বাচনী গণসংযোগে মাশরাফি বিন মর্তুজা। ছবি : সংবাদ প্রকাশ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী💜 মাশরাফি বিন🐓 মর্তুজা বলেছেন, “আপনার মূল্যবান ভোটটি নৌকা মার্কায় দেবেন। আমি আপনাদের সন্তান। আমি জানি আপনারা আমাকেই ভোট দেবেন। তাই সবার কাছে অনুরোধ আপনারা পরিবারের সবাইকে নিয়ে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে আরেকবার সুযোগ দেবেন। আমি কথা দিচ্ছি আপনারা আগামী ৭ জানুয়ারি পর্যন্ত আমার দায়িত্ব নেন। ৮ জানুয়ারির পরে আমি আপনাদের দায়িত্ব নেব।”

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়নের বাগডাঙ্গা এলাকা, সিঙ্গিয়া বাজার ও হবখালি বাজারসহ ব💛িভিন্ন এলাকায় পথসভা ও গণসংযোগে বক্তব্যকালে মাশরাফি এসব কথা বলেন।

মাশরাফি বলেন, “আগামী ৭ জানুয়ারি শুধু আপনাদের ভবিষ্যৎ নির্ভর করছে না, আপনাদের ঘরে ঘরে যে ছোট ছোট বাচ্চা আছে তাদের ভবিষ্যৎও নির্ভর করছে। আপনারা যদি আপনাদের পরিবার নিয়ে ভোট দিতে না যান, তাহলে আপনাদের ভবিষ্যৎ প্রজন্ম ধ্বংস হয়ে যাবে। আপনারা মিষ্টি মিষ্টি কথা ও প্রভোলনে 🦹আপনাদের মূল্যবান ভোট যদি এদিক সেদিক দেন, আপনারা কত বড় ধোকা খাবেন সেটা আপনারাও জানেন না। আগামী ৭ জানুয়ারি আমার দায়িত্ব আপনারা নেবেন। নির্বাচনের পরে আমি আপনাদের দায়িত্ব নেব।”

মাশরাফি আরও বলেন, “দেশের অগ্রযাত্রা ধরে রাখতে হলে আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর নৌকা মার্কা বিজয়ী করতে হবে। 🔯প্রধানমন্ত্রী আমাকে আপনাদের জন্য মনোনয়ন দিয়েছেন। আপনারা কেন্দ্রে গিয়ে ভোট দিলে আমারও ভালো লা🍨গবে।”

পথসভায় নড়াইল সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. ওমর ফারুক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক ও আউড়িয়া ইউপি চেয়ারম্যান এস এম পলাশ, আওয়ামী লীগ নেতা হাফিজ খান মিলন, হবখালি ইউনিয়নের চেয়ারম্যান মো. টিপু সুলতান, নলদী ইউনিয়নের চেয়ারম🐠্যান আবুল কালাম আজাদ পাখিসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

Link copied!