• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যুদ্ধ করতে এসেছি, আরাম করতে না : মাশরাফি


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৪, ০৯:৫৮ পিএম
যুদ্ধ করতে এসেছি, আরাম করতে না : মাশরাফি
নির্বাচনী প্রচারে মাশরাফি বিন মর্তুজা। ছবি : প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফি বিন মর্তুজা বলেছেন, “আপনাদের রাস্তাঘাটের তো আর কোনো সমস্যা নাই। তাহলে তো ভোট আপনাদের কাছে চাইতেই পারি। আর আপনাদের বিলের জলাবদ্ধতার সমস্যা রাস্তাঘাট ও🦋 সুইচ🐲গেটের সমস্যার সমাধান আমি করব। আপনারা ৭ তারিখে ভোট দিতে যাবেন।

বুধবার (৩ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণায় গিয়ে꧙ তিনি এসব কথা বল𝓀েন।

মাশরাফি বলেন, “আজ যদি উন্নয়নের কথা বলতে হয় তাহলে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে আমার আমলে। আপনার ছেলে ম𝕴েয়েরা পড়ালেখা করবে, পড়ালেখার বিকল্প কিছু নাই। যদি সে বড় ব্যবসায়ীও হয় তাও তার শিক্ষার প্রয়োজন। হাতেম আলী ইঞ্জিনিয়ারিং কলেজ আপনার বাড়ির আঙিনায়, আইটি পার্ক, ট্রেনিং সেন্টার এ সবই আমার স🌟ময়ে অনুমোদন হয়েছে। এগুলো আপনাদের বুঝতে হবে। তাই আপনারা ৭ জানুয়ারি সকাল সকাল ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিয়ে আসবেন।”

এদিন মাশরাফি নড়াইল সদর উপজেলার বাশগ্রাম ইউনিয়ন, লোহাগড়া🐻র জয়পুরের ইউনিয়নের নারানদিয়া, মরণ মোড়, চাচই লোহাগড়ার কাউড়ি খোলা, কালনা বাজার, টি-চর কালনা, আলা মুন্সীর মোড়, লক্ষীপাশা ইউনিয়নের বাঁকা বেলতলা, ঝিকরা বাজার, নোয়াড়গাড়া স্কুল মাঠ, বয়রা, উলা স্কুল মাঠে নির্বাচনী পথসভা করেন। এ সময় জেলা-উপজেলার আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Link copied!