• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কক্সবাজারে বিএনপির আরও ৪ নেতাকে বহিষ্কার


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৪, ১০:৫৩ এএম
কক্সবাজারে বিএনপির আরও ৪ নেতাকে বহিষ্কার
বিএনপির লোগো

কক্সবাজার-৪ আসনে আওয়ামী লীগ🥀ের প্রার্থী ও সংসদ সদস্য শাহীন আক্তারের ন𝄹ৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নেওয়ায় বিএনপির আরও চারজন নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) সন্ধ্যায় জেলা বিএনপির সহদপ্তর সম্পাদক মো. হাসান সিদ্দিকীর স🔯্বাক্ষর করা একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কার হওয়া নেতারা হলেন উখিয়া উপজেলা বিএনপির নির্বাহী🃏 কমিটির সদস্য আবদুর রহিম, টেকনাফ পৌর বিএনপির সহসভাপতি নুরুল ইসলাম, বাহারছড়া ইউনিয়ন (উত্তর) বিএনপির সভাপতি আবদুল হক ও হ্নীলা ইউনিয়ন (দক্ষিণ) বিএনপির সদস্য আমি💟র হোসেন।

জেলা বিএনপির নেতা হাসান সিদ্দিকী বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠনবিরোধী তৎপরতায় লিপ্ত হয়ে বর্তমান সরকারের ডামি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে সরাসরি প্রচারণায়♉ অংশ নেওয়ায় দলের চারজন সদস্যকে প্রাথমিক সদস্যপদসহ সব পর্যায়ের পদ থেকে বꦅহিষ্কার করা হয়েছে। জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক শামীম আরা এই বহিষ্কারাদেশ অনুমোদন করেছেন।

এর আগে সোমবার একই আসনে নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী প🔯্রচারণায় অংশ নেওয়ায় উখিয়া উপজেলা বিএনপির উপদেষ্টা 🧸এম বদরুদ্দিনকে বহিষ্কার করা হয়। তার আগে কক্সবাজার-৩ এবং কক্সবাজার-৪ আসনে নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় বিএনপির আরও দুই নেতাকে বহিষ্কার করা হয়েছিল।

Link copied!