• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাসচাপায় বাবা-ছেলে নিহত, মা আহত


বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত: জুন ২২, ২০২৪, ১২:০৬ পিএম
বাসচাপায় বাবা-ছেলে নিহত, মা আহত

বাগেরহাটের ফকিরহাটে বাসচাপায় বাবা-ছেলে নিহত হয়েছেন। এ সময় আহ꧒ত হয়েছেন নিহত শিশুর মা।

শনিবার (২২ জুন) 💦সকাল সাড়ে ৮টার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কের ফকিরহাট উপজেলার পিলজংগ এলাকার এ দুর্✅ঘটনা ঘটে।

নিহতরা হলেন পটুয়াখালীর গরিয়া এলাকার মোসলেম উদ্দিনের ছেলে খলিলুর রহমা🗹ন (৪৫) ও তার ছেলে এক বছরের ছেলে। আহত হয়েছেন খলিলুর রহমানের স্ত্রী মিনু বেগম (🍸৩৫), তাকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

এ বিষয়ে ফকিরহাট ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন লিডার মনিরুল ইসলাম বলেন, &𒀰nbsp;স্ত্রী-সন্তান নিয়ে মোটরসাইকেলযোগে পটুয়াখালী থেকে যশোরে শ্বশুরবাড়ির উদ্দেশে যাচ্ছিলেন খলিলুর রহমান। পিলজংগ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বাসের চাপায় ঘটনাস্থলে বাবা-ছেলে নিহত হয়। এ সময় মিনু বেগম গুরুতরভাবে আহত হন। তাকে দ্রুত উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজ🍌ানুর রহমান বলেন, “মরদেহ আমাদের হেফাজতে রয়েছে। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। মোটরসাইকেল উদ্ধার ও বাস জব্দ করা হয়েছে। তবে চালক ও তার সহযোগী পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।”

অপরদিকে, সকাল ১০টার দিকে খুলনা-ঢাকা মহাসড়কের ফকিরহাট উপজেলার কানার পুকুর 🅷নামক এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ও ভ্যানযাত্রীসহ ছয়জন আহত হয়েছেন। ܫতারা হলেন সজিব শেখ (১৯), মো. সাদেক (১৮), মো. আল-আমিন (১৮), আসমা বেগম (৫৫) মো. ছালাম (৪০) এবং শিশু জারিন খাতুন (১১)। আহতরা উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। 

বিষয়টি🐻 নিশ্চিত করেন ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মো. আশরাফুল আলম।

Link copied!