• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


লালমনিরহাটে আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৪, ১০:৪৪ এএম
লালমনিরহাটে আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু
প্রতীকী ছবি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় আগুন পোহাতে গিয়ে দগ্ধ ফাতেমা বেগম (৭৫) নামের এক বৃদ্ধা মারা গেছেন। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে রংপুর 🎃ম🔜েডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

এর আগে সকালে আগুন পোহাতে গিয়ে দগ্ধ হ🥀ন ফাতেমা বেগম।

টংভাঙ্গা ইউনিয়ন পরি😼ষদের চেয়ারম♚্যান সেলিম হোসেন এ মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

ফাতেমা বেগম ইউনিয়নের বাড়াইপাড়া গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দা সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে প্রচণ্ড শীত নিবারণের জন্য প্রতিবেশীর বাড়ির 🎉উঠানে খড়খুটো দিয়ে লাগানো আগুন পোহাতে যান ফাতেমা বেগম। এ সময় অসাবধানতাবশত তার শাড়িতে আগুন লেগে যায়। শুরুতেই বুঝতে না পারায় একপর্যায়ে আগুন শরীরে ধরে যায়। পরে তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন থাকার পর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকেরা। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

হাতীবান্ধা উ🌼পজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আনারুল হক বলেন, আগুনে দগ্ধ ওই বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এরপর তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু সেখানে নিয়ে যাওয়ার আগেই তিনি মারা যান।

Link copied!