• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাজশাহীর বিনোদন কেন্দ্রে দর্শনার্থীদের ভিড়


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৪, ০৮:৪০ পিএম
রাজশাহীর বিনোদন কেন্দ্রে দর্শনার্থীদের ভিড়

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজশাহী মহানগরীর বিনোদন কেন্দ্রগ🤡ুলোতে বেড়েছে দর্শনার্থীদের ভিড়। ঈদের দিন বিকেল ও পরের দিন সকাল 💝থেকেই ঈদ আনন্দ ভাগাভাগী করে নিতে পরিবার পরিজন নিয়ে বিনোদন প্রেমীরা নগরীর দর্শনীয় স্থানগুলোতে ভিড় করেন।

শুক্রবার (১২ এপ্রিল) নগরীর প্রধান বিনোদন কেন্দ্র পদ্মার ধার, শহীদ এ এইচ এম কামারুཧজ্জামান কেন্দ্রীয় উদ্যান, শহীদ জিয়া শিশু পার্ক মানুষের পদচারণায় মুখর হয়ে ওঠে। রং-বেরঙের পোশাক পড়ে তরুণ-তরুণী🐷 ও শিশু-কিশোরসহ বিভিন্ন বয়সী মানুষ ছুটে এসেছেন বিনোদন কেন্দ্রগুলোতে।

সরেজমি♎নে দেখা যায়, বন্ধু-বান্ধবের সঙ্গে ছবি তোলা, প্রিয়জনের সঙ্গে হাঁটা, বিভিন্ন ধরণের খাবার 𓃲খাওয়া, নৌকায় ঘুরে বেড়ানো নিয়ে যেন মেতে উঠেছেন সবাই।

পরিবার নিয়ে প♔দ্মার পাড়ে ঘুরতে এসেছেন ওবায়দুল ইসলাম। তিনি বলেন, “পরিবারের সবাইকে নিয়ে ঘুরতে বের হয়েছি। এভাবে সবসময় বের হওয়া হয় না। আজ বের হতে পেরে খুবই ভালো লাগছে। সবাই খুব আনন্দ করছꩵে।”

ছেলে মেয়েকে নিয়ে শহীদ জিয়া শিশু পার্কে এসেছেন লুৎফর রহমান। তিনি বলেন, “এমনিতেই বাচ্চাদের নিয়ে বের♈ হওয়ার সময় পাই না। ঈদের পর দিন তাই বের হয়েছি। সারা দিন ঘুরে রাতে বাসඣায় ফিরব।”

Link copied!