• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাগানে পড়ে ছিল শিশু ভ্যানচালকের মরদেহ


কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২৩, ০৮:৪৯ পিএম
বাগানে পড়ে ছিল শিশু ভ্যানচালকের মরদেহ
কুষ্টিয়ার মানচিত্র

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় নিখোঁজেরℱ ৬ দিন পর শাহিন আলী (১১) নামের এক শিশু ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

🌼রোববার (১৭ ডিসেম্বর) সকালের দিকে দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া এলাকার একটি মেহগনি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। দুর্বৃত্তরা ভ্যানটি ছিনতাইয়ের জন্য শিশুটিকে হত্যা করেছে বলে ধারণা করছে তার পরিবার ও পুলিশ।

নিহত শাহিন আলী কু꧟ষ্টিয়া দৌ🍌লতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের তেকালা গ্রামের প্রবাসী সাবের আলীর ছেলে। সে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ত। পড়াশোনার পাশাপাশি মাঝেমধ্যেই ভাড়ায় ভ্যান চালাত।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ১১ ডিসেম্𝓀বর বিকেলের দিকে প্রতিদিনের মতো ব্যাটারিচালিত ভ্যান (পাখি ভ্যান) নিয়ে বাড়ি থেকে বের হয় শাহিন। তারপর থেকে সে আর বাড়ি ফেরেনি। নিখোঁজের পর তার পরিবার দৌলতপুর থানায় একটি অভিযোগ করে। নিখোঁজের ৬ দিন পর রোববার সকালে আদাবাড়িয়া এলাকার মাঠের মধ্যে একটি মেহগনি বাগান থেকে তার মরদেহ উদ🍎্ধার করে পুলিশ।

নিহত শাহিনের মা কমলি খাতুন ও নানা নূর ইসলাম বলেন, শাহিন প্রায় বিকেলে তার দাদার ভ্যান নিয়ে ভাড়া মারতে তেকলা বাজারে যেত। গত ১১ ডিসেম্বর বিকেলে সে বের হয়ে আর বাড়ি ফেরেনি। আ🅠মাদের ধারণা কেউ ভ্যানটি ছিনতাইয়ের জন্য তাকে হত্যা করেছে।” এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা।  

দৌলতপুর থানার উপপরিদর্শক (এসআই) দীপংকর বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন𝓡্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাꦺঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ভ্যান ছিনতাই করতে তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Link copied!