• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আদালতে লিখিত ব্যাখ্যা দিলেন এমপি প্রার্থীদের হুমকি দেওয়া ছাত্রলীগ সভাপতি


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২৩, ০৫:৩৬ পিএম
আদালতে লিখিত ব্যাখ্যা দিলেন এমপি প্রার্থীদের হুমকি দেওয়া ছাত্রলীগ সভাপতি
পাবনা জেলা ও দায়রা জজ আদালতে ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান সবুজ। ছবি : সংবাদ প্রকাশ

‘পাবনা-৩ আসনে মকবুল হোসেন চাচা ছাড়া কেউ ভোট করতে পারবে না’ বলে অন্য প্রার্থীদের হুমকি দেওয়া জেলা ছাত্রলীগের সভাꦰপতি মিজানুর রহমান সবুজ আদালতে তার বক্তব্যের ব্যাখ্যা দিয়েছেন।

মঙ্গলবার (৫ ডিস😼েম্বর) বেলা ১১টার দিকে ไপাবনার যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতে সশরীরে হাজির হয়ে সবুজ তার ব্যাখ্যা উপস্থাপন করেন।

এ বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হননি ছাত্রলীগ সভাপতি সবুজ। তবে আ𒀰দালত সূত্র জানায়, ছাত্রলীগ সভাপতির ব্যাখ্যা পাওয়া🦂 গেছে। সেটি নির্বাচন কমিশনে পাঠানো হবে। সেখান থেকে ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে শনিবার (২ ডিসেম্বর) পাবনার চাটমোহরে এক পথসভায় ‘পাবনা-৩ আসনে মকবুল হোসেন চাচা ছাড়া কেউ ভোট করতে পারবে ন🌼া। যারা নৌকার বি🌠পক্ষে অবস্থান করবে আমরা তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলাম’ এমন বক্তব্য দেন ছাত্রলীগ সভাপতি সবুজ।

বিভিন্ন গণমাধ🌳্যমে এ সংক্রান্ত সংবাদ প্রকাশের পর বিষয়টি আদালতের নজরে আসে। পরে স্ব-প্রণোদিত হয়ে ‘নির্বাচনী আচরণ বিধিমালা ভঙ্গের কারণে কেন সবুজের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে না’ তা জানতে চেয়ে তলব করে নোটিশ দেন আদালত।

পাবনা-৩ আসনের নির্বাচনী অনুসন💜্ধানী কমিটির সদস্য, যুগ্ম জেলা ও দায়রা জজ তাজউল ইসলাম সোমবার (৪ ডিসে༒ম্বর) সকালে তলবের নোটিশ জারি করেন। মঙ্গলবার মিজানুর রহমান সবুজকে স্ব-শরীরে অথবা তার প্রতিনিধির মাধ্যমে লিখিত জবাব দাখিলের নিদেশ দেওয়া হয়।

Link copied!