• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছাত্রলীগ নেতার বিরুদ্ধে নববধূকে অপহরণের অভিযোগ


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৪, ০৮:০৭ পিএম
ছাত্রলীগ নেতার বিরুদ্ধে নববধূকে অপহরণের অভিযোগ

পাবনার ভাঙ্গুড়ায় অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় নববধূকে অপহরণের অভিযোগ উঠেছে ছাত্রলীগের এক ন⛎েতার বিরুদ্ধে। ঘটনার ১৩ দিন অতিবাহিত হলেও এখনো ভুক্তভোগী উদ্ধার না হওয়ায় শঙ্কার মধ্যে রয়েছে পরিবার।

অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম আতিকুল হাসান বিপ্লব। তিনি ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের সভꦐাপতি এবং ভাঙ্গুড়ার রাঙালিয়া এলাকার নুরুল ইসলামের ছেলে।

এ ঘটনায় আদালতে মামলা করেছেন ভুক্তভোগীর মা। অভিযোগপত্র থেকে জানা যায়, ভুক্তভোগী ওই নববধূ ভাঙ্গুড়া হাজী জামাল উদ্দিন ডিগ্রি কলেজে পড়াশোনা করতেন। কলেজে আশা যাওয়ার পথে দীর্ঘদিন ধরে আতিকুল হাসান বিপ্লব কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। মেয়েটি বিষয়টি তার বাবা-মাকে জানালে বিপ্লব আরও বেশি উত্যক্ত করতে থাকে। একপর্যায়ে মেয়েকে অন্যত্র বিয়ে দেন বাবা-মা। বিয়ের পরে গত ৩🐻১ মার্চ তারা বাড়িতে বেড়াতে এলে বিপ্লব একটি মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে তাকে অপহরণ করেন। এ বিষয়ে গত ৮ এপ্রিল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন ভুক্তভোগীর মা।

এবিষয়ে ভুক্তভোগীর বোন ♔বলেন, “আমরা থান🦋ায় অভিযোগ দিতে গিয়েছিলাম পুলিশ অভিযোগ নেইনি। পরে আমরা আদালতে গিয়েছি। আদালতের কপি থানায় দিলেও পুলিশ ব্যবস্থা নিচ্ছে না। আমাদের দাবি, আমার বোনকে দ্রুত উদ্ধার করা হোক।”

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেন, “থানায় 💜কোনো অভিযোগ দেইনি ভুক্তভোগীর পরিবার, তারা জিডি করেছেন। পুলিশের বিরুদ্ধে তাদের অভিযোগ মিথ্যা। আদালতের মামলার কপি এখღনো থানায় আসেনি। এলে ব্যবস্থা নেওয়া হবে।”

এবিষয়ে অভিযুক্ত ছাত্রলীগ নেতা আতিকুল হাসান বিপ্লবের সঙ্গে যোগাযোগে⛦র চেষ্টা করা হলেও তার মোবাইলඣ বন্ধ পাওয়া যায়।

এদিকে জেলা ছাত্রলীগের সဣভাপতি মিজানুর রহমান সবুজ বলেন, “আমিও বিষয়টি🙈 শুনেছি। আদালতে মামলা হয়েছে। আসলেই যদি সে দোষী প্রমাণিত হয় তাহলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!