• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছাত্রদল কর্মীকে হত্যা, ১৪ জনের যাবজ্জীবন


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪, ০৯:৩১ পিএম
ছাত্রদল কর্মীকে হত্যা, ১৪ জনের যাবজ্জীবন

কুমিল্লায় পারভেজ হোসেন (৩০) নামের এক ছাত্রদলের কর্মীকে হত্যার দায়ে সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমꦓানা, অনাদায়ে আরও ৫ মাসের সশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) বিকেলে কু🌞মিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত🔯ের বিচারক নাসরিন জাহান এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন কুমিল্লার আদর্শ সদর উপজেলার ১ নম্বর কালিরবাজার ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান সেকান্দর আলী, কালির বাজার এলাকার সাদ্দাম হোসেন, কালির বাজার ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, একই এলাকার মফিজ ভান্ডারি, কাওছার হোসেন, মো.🐲 রিয়াজ, বিল্লাল হোসেন, কামাল হোসেন, ইব্রাহিম খলিল, আব্দুল কাদের, মেহেদী হাসান রুবেল, জয়নাল আবেদীন, আনোয়ার হোসেন ও জাহিদ হাসান। এদের মধ্যে কাওছার, রিয়াজ ও বিল্লাল পলাতক।

কুমিল্লার পাবলিক প্রসিকিউটর (পিপি) জহিরুল ইসলাম সেলিম রায়ের বিষয়টি নিশ꧒্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গত ২০২০ সালের ১০ জুন বিকেলে কমলাপুর নিজ বাড়ি থেকে সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের দিকে যাচ্ছিলেন ছাত্রদল কর্মী পারভেজ। এ সময় দণ্ডপ্রাপ্তরা ছিনতাইয়ের অভিযোগ এন💯ে তার পথরোধ করে হত্যার উদ্দেশ্যে কমলাপুর বাজার সংলগ্ন দিঘির পূর্ব পাড়ে নিয়ে দেশীয় অস্ত্র, হকিস্টিক ও চাকু দিয়ে এলোপাতাড়ি আঘাত করে ফেলে চলে যায়।

পরে স্থানীয়রা ৯৯৯✅ ফোন করে পুলিশকে খবর দিলে পুলিশ এসে রক্তাক্ত অবস্থায় পারভেজকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ক্যান্টনমেন্ট পুলিশ ফাঁড়ি📖র উপপরিদর্শক মাহবুবুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের ꧅বিরুদ্ধে মামলা করেন।

Link copied!