• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পাবনায় ছাত্রলীগের দুই গ্রুপের গোলাগুলির ৪ দিন পর মামলা


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩, ১২:৫১ পিএম
পাবনায় ছাত্রলীগের দুই গ্রুপের গোলাগুলির ৪ দিন পর মামলা

পাবনায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের গোলাগুলির চার দিন পর মামলা হয়েছে। ঘটনার ৪ দিন পর মঙ্গলবার (৩ অক্টোবর) রাতে মামলাটি করা হয়। এতে পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইফতে আরাফাত সিফাততে প্রধান করে ১৫ জনের নাম উল্𒅌লেখ ও ৭/৮ জনকে অজ্🐼ঞাত আসামি করা হয়েছে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ রাতে অভিযোগের প্রেক্ষিতে মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি♈। আসামিরা বিভিন্ন জায়গায় আত্মগোপনে আছেন। অভিযান অব্যাহত আছে। খুব শিগগিরই তাদের আইনের আওতায় আনা হবে।

এর আগে শনিবার (💟৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে পা𓆉বনা বাস টার্মিনালের মাসুম বাজারের সামনে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটে। এতে ছাত্রলীগকর্মী মিলন, শান্ত, আকাশ, আরাফাত, সজীব, তানজিদ, রঞ্জু ও রাফি গুলিবিদ্ধ হয়েছেন। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসা চলছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সম্প্রতি পাবনা মহিলা কলেজের সামনে জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মেহেদী হাসান এবং পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইফতে আরাফাত সিফাত গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। সেই ঘটনা নিয়ে দুপক্ষের মধ্যে উত্তেজনা চলছিল। পাশাপাশি অফিস হওয়ায় রাত ১০টার দিকে মেহেদী গ্রুপের লোকজন সিফাতের অফিসের সামনে দিয়ে যাওয়ার সময় দুগ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে মেহেদী গ্রুপের🙈 ৮ জন গুলিবিদ্ধ হন।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ ব🐠লেন, “সিফাতের লোকজন মেহেদীর লোকজনের ওপর হামলা করেছে। তাদের মধ্যে আগে থেকেཧই ঝামেলা চলছিল। আমরা বারবার গিয়ে সমাধান করলেও কয়েকদিন পর আবারও তারা ঝামেলায় জড়ায়।”

তবে আগে হামলার বিষয়টি অস্বীকার করেছেন পাবনা পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদꦅক ইফতে আরাফাত সিফাত। তিনি বলেন, “আমি আমার🐭 অফিসের মানে দাঁড়িয়ে মোবাইলে কথা বলছিলাম। এ সময় হঠাৎ ২০-৩০ জন লোক নিয়ে মেহেদী আমার ওপর হামলা করে গুলি চালায়। এতে আমি কোনো মতে প্রাণে রক্ষা পেয়েছি।”

Link copied!