• ঢাকা
  • বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কাপড়ের দোকানে এসি বিস্ফোরণে দগ্ধ ২


সাভার প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ০৮:৪৬ এএম
কাপড়ের দোকানে এসি বিস্ফোরণে দগ্ধ ২

সাভারে একটি কাপড়ের দোকানে এসি বিস্ফোরণে ঘটনা ঘটেছে। এতে দুইজন দগ্ধ ও পাঁচ জন আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজ༒নক বলে জানিয়েছেন চিকিৎসক।

সোমবার (১৫ এপ্রিল) রাতে সাভার পৌর এলাকার গেন্ডা বা꧒জারে আদ্রিতা ফেব্রিক্স এন্ড টেইলার্স নামের একটি কাপড়ের দোকানে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন আদ্রিতা ফেব্রিক্স এন্ড টেইলার্স মালিক ইউসুফ (৪৫) ও তার বন্ধু পৌর এলাকার তালবাগ মহ꧑ল্লার বাসিন্দা নাহিদ (৪৩)। আহতরা হলেন আমজাদ (৬৭), বাবুলসহ (৪৫) ও আরও তিনজন।  

আহত আমজাদ বলেন, “আমি কাপড়ের দোকানের সামনে🌱 দাঁড়ানো ছি𒀰লাম। হঠাৎ বিকট শব্দে কী যেন বিস্ফোরণ হলো। পরে দেখি পাশের কাপড়ের দোকানের চাল উড়ে গেছে। সেই দোকানের কাঁচ ভেঙে এসে আমার মুখে লাগে। আমার পাশেই বাবুল নামের আরও একজন ছিল। তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।”

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাসেল বলেন, দগ্ধ দুইজনকে হাসপাত🌊ালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে এ🍌কজনের অবস্থা আশঙ্কাজনক।

সাভার ফায়ার সার্ভিসের ফায়ার ওয়্যারহাউস হা൩উজ পরিদর্শক মেহরুল ইসলাম জানান, খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসে দুই ইউনিট ঘটনাস্থলে যায়। তার আগেই স্🌃থানীয়রা আগুন নিভিয়ে ফেলেন। প্রাথমিকভাবে জানা যায়, এসি থেকেই এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

Link copied!