• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিএনপি আত্মসম্মান হারানোর ভয়ে নির্বাচনে আসছে না : নানক


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: মে ৫, ২০২৩, ০৯:৪১ পিএম
বিএনপি আত্মসম্মান হারানোর ভয়ে নির্বাচনে আসছে না : নানক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম ꩲসদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, “পরাজয়ের ভয়ে বিএনপি নির্বাচনে আসতে চাইছে না। তারা জনগণের অবস্থান বুঝতে পেরেছে। এবার সিলেটসহ দেশের অন্য পাঁচ সিটি ক🏅রপোরেশনে নৌকার পক্ষে গণজোয়ারের খবর তাদের অজানা নয়। তাছাড়া তাদের অতীত কার্যক্রম জনগণের মনে আছে। তাদের মানুষ প্রত্যাখ্যান করেছে।”

শুক্রবার (৫ মে) সিলেট মহানগরীর একটি হোটেলে জেলা ও মহানগর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এসব কথা 🌳বলেন🍸।

এক প্রশ্নের জবাবে নানক বলেন, “সিলেট সিটি করপোরেশন নির্বাচনে নৌকা অবশ্যই জয় পাবে।” নির্বাচনে বিএনপির অংশগ্রহণ প্রসঙ্গে তিনি বলেন, “তারা জানে জনগণ তাদের সঙ্গে নেই। কারণ, তাদের দুঃশাসনের স্মৃতি মানুষ ভুলেনি। এ অবস্থায় নিশ্চিত পরাজয়ের 🐼ভয়ে তারা নির্বাচনে আসতে চাইছে না। আত্মসম্মান হারানোর ভয়ে কেউ নির্বাচনে না এলে আমাদের করার কিছু নেই।“

নানক আরও বলেন, “সম্প্রতি সিলেট-৩ আসনের উপনির্বাচনে নৌকা বিপুল ভোটের꧙ ব্যবধানে জয় পেয়েছে। শেখ হাসিনার উন্নয়নের কারণেই তা সম্ভব হয়েছে। কিন্তু সিলেট সিটি করপোরেশনের মানুষের উন্নয়নের জন্য সরকার হাজার হাজার কোটি টাকা দিলেও কাঙ্খিত উন্নয়ন হয়নি। এটা সিলেটবাসীর দুর্ভাগ্য। তবে এবার নৌকার জয় হবে এবং সিলেটকে তিলোত্তমা নগরী হিসাবে গড়ে তোলা হবে।”

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও জেলা ও মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল ও এটিএম হাসান জেবুলের যৌথ পরিচালনায় এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদ൲স্য জেবুন্নেছা হক, সিলেট বিভাগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন এবং সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলꦗেন।

Link copied!