• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নৌকায় ভোট চাওয়ায় বিএনপি নেতা বহিষ্কার


নীলফামারী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৪, ০৬:৫১ পিএম
নৌকায় ভোট চাওয়ায় বিএনপি নেতা বহিষ্কার
নৌকায় ভোট চাওয়ায় বিএনপি নেতা বহিষ্কার। ছবি : সংগৃহীত

নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবেক এমপি আফতাব উদ্দিন সরকারের নির্বাচনী সভায় নৌকায় ভোট চাওয়ায় বিএনপির এক নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত নেতার নাম মমিনুর রহমান। তিন𒈔ি ডোমার উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি এবং বামুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান।

সোমবার (১ জানুয়ারি) বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব অ✅্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে নীলফামারী জেলাধীন ডোমার উপজেলা 🍷বিএনপির সিনিয়র সহ সভাপতি মমিনুর রহমানকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এর আগে গত শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে এক সভায় বক্তব্যকালে নীলফামারী-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর জন্য ভোট চান। সেই সঙ্গে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে নির্বাচনে কাজ করারও ঘোষণা দেন মমিনুরꦛ রহমান। সভায় নৌকার প্রার্থী আফতাব উদ্দিন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

নৌকার নির্বাচনী সভায় উপস্থিত থেকে বিএনপি নেতার বক্তব্য রাখার বিষয়টি জানাজানি হলে তাকে বহিষ্কারের দাবি ꦬজানান নীলফামারী জেলা ও ডোমার উপ🅰জেলা বিএনপির নেতাকর্মীরা।

এ ব্যাপারে সদ্য বহিষ্কৃত নেতা মমিনুর রহমান বলেন, “বহিষ্কারের ব্যাপারে আমি কিছু জানি না। এখন পর্যন্ত আমার 🧔কাছে কোনো কাগজপত্র আসেনি।”

এ ব্যাপারে উপজেলা বিএনপির সভাপতি রেয়াজুল ইসলাম কালু বলেন, “দলীয় শৃঙ্খলা ভঙ্গꦐ করায় মমিনুর রহমানকে বহিষ্কার করা হয়েছে। যেহেতু এই সিদ্ধ🉐ান্ত সেন্ট্রাল বিএনপি নিয়েছে, তাই এর বাইরে যাওয়ার কারো সুযোগ নেই।”

Link copied!