• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বড় ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেল ছোট ভাইয়ের


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৩, ০৭:৩৩ পিএম
বড় ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেল ছোট ভাইয়ের

জামালপুরের মেলান্দহে বড় ভাই আ. রশিদের (🌺৬৫) দায়ের কোপে দুলাল (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হা💜সপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত দুলাল ও অভিযুক্ত আ. রশিদ উ🐎পজেলার ঘোষেরপাড়া ইউনিয়নের নাগেরপাড়া এলাকার মৃত জসি মন্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুপুরে বৃষ্টির পানি নামানো নিয়ে দুই ভাইয়ের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। কথা-কাটাকাটির এౠকপর্যায়ে আ. রশিদ তার ছোট ভাই দুলাল ও দুলালের স্ত্রী হাফেজা বেগমকে দা দিয়ে কুপিয়ে জখম করেন। এসময় আহতদের চিৎকার শুনে স্থানীয়রা তাদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যা🔴ন। সেখানে অবস্থার অবনতি হলে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে দুলাল মারা যান।

এদিকে দুলালের মৃত্যুর পর অভিযুক্ত আ. রশিদকে গ্রেপ্তার করেছে পুলিশ🎃। মেল🌃ান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি দেলোয়ার হোসেন জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত আ. রশিদকে𒊎 গ্রেপ্তার করা হয়েছে। তিনি জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

Link copied!