• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চালকের গলা কেটে অটোরিকশা ছিনতাই


নীলফামারী প্রতিনিধি
প্রকাশিত: মে ১৩, ২০২৪, ১১:২৮ এএম
চালকের গলা কেটে অটোরিকশা ছিনতাই
নীলফামারী থানা। ছবি : সংগৃহীত

নীলফামারীতে সাফিয়ার রহমান (৫৫) নামের এক চালককে গলা কেটে হত্যা করে অটোরিকশা নিয়ে গেছে ছিনতাইকারীরা। রোববার (১২ মে) রাত সাড়ে ১ജ২টার দিকে নীলফামারী পৌর শহরের কুখাপাড়া তিস্তা সেচ ক্যানেল এলাকায় এ ঘটনা ঘটে।

সাফিয়ার রহমান নী☂লফামারী সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের সিংদই ময়দানের পাড়া এলাকার মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, যাত্রী বেশে অটোরিকশায় ওঠে দুর্বৃত্তরা। এরপর জনশূন্য রাস্তায় নিয়ে গিয়ে ব্যাটারিচালিত অটোটি ছিন♒তাইয়ের চেষ্টা করে তারা। এ সময় চালক সাফিয়ার তাদের বাধা দেন। তখন তাকে পাশের একটি ভুট্টাক্ষেতে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে তার অটোরিক🅰শাটি নিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে সাফিহার গোঙানিরღ শব্দে আশপাশের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠান। সেখানকার কর্তꦅব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া পরামর্শ দেন। এ সময় অ্যাম্বুলেন্সে রংপুর যাওয়ার পথে দারোয়ানীর মোড় নামক স্থানে পৌঁছালে রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, পুলিশ লাশ উদ্ধার করেছে। রিকশাটি উদ্ধারℱে অভিযান চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Link copied!