• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাস উল্টে ১৭ জন নিহতের ঘটনায় তদন্ত কমিটি গঠন


ঝালকাঠি প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২২, ২০২৩, ০৫:০১ পিএম
বাস উল্টে ১৭ জন নিহতের ঘটনায় তদন্ত কমিটি গঠন

ঝালকাঠির ছত্রকান্দা এলাকায় বাস উল্টে ১৭ জন নিহতের ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি গঠꦬন করা হয🐬়েছে।

জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মামুন শিবলীকে আহ্বায়ক করে এই কমিটি গঠন করা হয়। কমিটিকে আগামী তিন কার্য দিবসের 𝓰মধ্যে তদন্তের প্রতিবেদন দিতে বলা হয়েছে।

এর আগে শনিবার (২২ জুলাই) সকালে ঝালকাঠির ছত্রকান্দা এলাকায় যাত্রীবাহী একটি বাস উল্টে ১৭ জন মারা যান। এ ঘটনায় ওআহত হয়েছে আরও ২৫ জন। বাসটি ভান্ডারিয়া থেকে বরিশাল যাওয়ার পথে ছাদে ও ভেতরে অতিরিক্ত যাত্রী নিয়ে দ্রুতগতিতে যাচ্ছিল। এ সময় বাসটি উল্টে এ দুর্ঘটনা ঘটে।

উদ্ধার কার্যক্রমের বিষয়ে ঝালকাঠি দমকল বাহিনীর সদস্য মামুন বলেন, “আমরা গাড়ির ভেতরে ডুব দিয়ে এখন পর্যন্ত ১৭ জনের মৃতদেহ উদ্ধার করেছি। আরও কিছু যাত্রীꦬর পা ধরে টানাটানি করলꦜেও তাদের মৃতদেহ আনা যাচ্ছে না। উদ্ধারের চেষ্টা চলছে।”

এ বিষয়ে ঝালকাঠি সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার দ্বীন মোহাম্মদ বলেন, “দুর্ঘটনার🦩 খবর পেয়ে এখানে ১২ জন চিকিৎসক আহতদের চিকিৎসা দিচ্ছি। আহতদের কাটা ও ব্যথার চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতদের শনাক্ত ও ডাক্তারি পরীক্ষার প্রক্রিয়া সম্পন্ন হলে স্বজনদের কাছে মরদেহ হস্ত🔥ান্তর করা হবে।

ঝালকাঠি সদর থানার সেকেন্ড অফিসার গৌতম ঘোষ জানান, সদর হাসপাতালে আনা নিহত ও আহতদের নাম ঠিকানা সংগ্রহꩲ করে তালিকা তৈরি 🌄করা হচ্ছে।

ঝালকাঠি জেলা পুলিশ সুপার (এসপি) আফরুজুল হক টুটুল বলেন, “বাসটিতে ঠিক কতজন যাত্র♊ী ছিলেন তা জানা যায়নি। এখনো উ🃏দ্ধার অভিযান অব্যাহত রয়েছে।”

Link copied!