• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রেমের টানে ঈশ্বরদীতে আমেরিকান তরুণী


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৩, ০৫:৩৯ পিএম
প্রেমের টানে ঈশ্বরদীতে আমেরিকান তরুণী

বাংলাদেশি যুবকের প্রেমেরে টানে পাবনার ঈশ্বরদী সংসার পেতেছেন হারলি এবেগেল আইরিন๊ ডেভিডসন (২০) নামের আমেরিকান তরুণী। বিয়ে করেছেন স্থানীয় যুবক আসাদুজ্জামান রিজুকে🌠 (২৭)।

আসাদুজ্জামান রিজু ঈশ্বরদী🃏 পৌর এলাকার পিয়ারাখালী মহল্লার আব্দুল লতিফের ছেলে। তিনি কম্পিউটার সফটওয়্যার অ্যান্ড হার্ডওয়্যার কাজের পাশাপাশি ফ্রিল্যান্সিংয়ের কাজ করেন। ওই তরুণী আমেরিকার কেন্টাꦜকি প্রদেশের জর্জটাউন শহরের বাসিন্দা।

রিজুর পারিবারিক সূত্রে জানা গেছে, বছর খানেক আগে ফেসবুকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে তারা দুজন বিয়ে করার সিদ্ধান্ত নেন। সে সিদ্ধান্ত অনুযায়ী আমেরিকা ছেড়ে বাংলাদেশে আসার সিদ্ধান্ত নেন ডেভিডসন। শনিবার (২১ অক্টোবর) রাতে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে পরদিন (২২ অক্টোবর) সকালে পারিবারিকভাবে ঢাকায় বিয়ে সম্পন্ন করেন তিনি। এরপর বিকেলে ঈশ্বরদীর বাড়িতে আসেন। ইসলাম ধর্মীয় রীতি 💃অনুযায়ী আসাদুজ্জামান রিজুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের আগেই ডেভিডসন খ্রিষ্টান ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম ♈গ্রহণ করেছেন।  

আসাদু꧅জ্জামান রিজু জানান, গত বছরের মাঝামাঝি সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে দুজন বিয়ের সিদ্ধান্ꦆত নিয়ে এই পরিণয়ে আবদ্ধ হয়েছেন।

হারলি এবেগেল আইরিন ডেভিডসন ভাঙা ভ💖াঙা বাংলায় বলেন, “আমি এখানে এসে ไভালো আছি, আমার ভালো লাগছে।”

আসাদুজ্জামান রিজুর𓂃 বাবা আব্দুল লতিফ বলেন, “আমার ছেলের কাছে যেহেতু ওই মেয়েটা আসছে তাই আমরা পারিবারিকভাবে এ বিয়ে মেন🉐ে নিয়েছি। ধর্মীয় নিয়ম অনুসারে ঢাকার একটি কাজী অফিসের মাধ্যমে তাদের বিয়ে দিয়েছি। ওদের নতুন সংসারের জন্য যাবতীয় কিছু করে দেওয়া হচ্ছে।”

ঈশ্বরদী পৌরসভার মেয়র ইসাহক♐ আলী মালিথা বলেন, “মানুষের থেকে শুনেছি আমেরিকান থেকে একটি মেয়ে প্রেমের টানে ঈশ্বরদীতে এসে বিয়ে করছেন। আমিও বিষয়টি খোঁজখবর নিয়েছি। তারা বেশ ভালো আছে। আমরা নবদম্পতির জন্য শুভকামনা করছি।”

Link copied!