• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফেনী জেলা পরিষদ নির্বাচন

সব প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২, ০২:৪৭ পিএম
সব প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

ফেনী জেলা পরিষদ নির্বꦆাচনে বিনা প্রতিদ্বন্দ্বিত♈ায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান ও আট সদস্য প্রার্থী।

নির্বাচনী তফসিল অনুযায়ী সোমবার (২৬ সেপ্টেম্বর) প্রতীক বরাদ্দের দিন ধার্য ছিল। এদিকে চেয়ারম্যান ও সদস্য পদে আওয়ামী লীগ মনোনীত ও সমর্থিত একক প্রার্থী ছাড়া অন্য কেউ মনোনয়নপত্র জমা না দেওয়ায় বিধি অনুযায়ী, প্রত্যক্ষ ভোট ছাড়াই তাদের বিজয়ী ঘোষণ🎃া করতে কোনো বাধা নেই বলে জেলা নির্বাচন কর্মকর্তা নাসির উদ্দিন পাটোয়𒁏ারি জানান।

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার সত্যতা নিশ্চিত করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উꦿল হাসান।

অপরদিকে বিনা প্রতিদ্বন্♊দ্বিতায় ছয়টি সদস্য ও দুটি সংরক্ষিত নারী সদস্য পদে নির্বাচিত হয়েছেন ১ নম্বর ওয়ার্ডে ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল ইসলাম, ২ নম্বর ওয়ার্ডে ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক, ৩ নম্বর ওয়ার্ডে জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তালেব জেকব, ৪ নম্বর ওয়ার্ডে সদর উপজেলা যুবলীগ সভাপতি নুরুল আফছার আপন, ৫ নম্বর ওয়ার্ডে দাগনভূঞা পৌর আওয়ামী লীগ সভাপতি খায়েজ আহাম্মদ, ৬ নম্বর ওয়ার্ডে চরচান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুর রহিম মানিক, সংরক্ষিত মহিলা ওয়ার্ড ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড়মনি এবং ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগ সদস্য শাহিদা আক্তার শেফালী।

🎉পাঁচ বছর মেয়াদ👍 পূর্ণ হওয়ায় গত ২৩ অগাস্ট দেশের ৬১ জেলা পরিষদ নির্বাচনে তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী ভোট গ্রহণের তারিখ নির্ধারণ ছিল আগামী ১৭ অক্টোবর।

জেলা পরিষদ পুনরায় চালু হওয়ার পর ফেনীতে প্রত্যেকবারই সরকার দলীয় ও সমর্থিত চেয়ারম্যান ও সদস্য পদে একক প্রার্থী থাকায় 🐽কཧোনোবারই ভোট গ্রহণের প্রয়োজন হয়নি।

Link copied!