• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঋণের চাপে আ.লীগ নেতার আত্মহত্যা


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৩:০২ পিএম
ঋণের চাপে আ.লীগ নেতার আত্মহত্যা

নোয়াখালীর সেনবাগে কামাল উদ্দিন মজুমদার (৬৫) নামের এক আওয়ামী লীগ নেতা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা🧸 করেছেন।  

মঙ্গলবার (২৫ জুন) দুপুর সোয়া ১২টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্💙তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাত🌟ালে পাঠিয়েছে।

এর আগে সোমবার (২৪ জুন) গভীর রাতে উপজেলার কেশারপাড় ই💎উনিয়নের ১ নম্বর ওয়ার্ডের লুধুয়া দীঘির পাড় এলাকার মজুমদার বাড়িতে এই ঘটনা ঘটে।  

নিহত কামাল উদ্দিন মজুমদার ওই গ্রামেꦬর মৃত ছলিম উদ্দিন মজুমদারের ছেলে। তিনি ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। &𒈔nbsp;

কেশারপাড় ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্ব🐽ার) ও ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আলেক হোসেন বলেন, ঋণের চাপে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। চিরকুꦚটে তিনি ঋণের বিষয়টি উল্লেখ করে গেছেন।  

কেশারপাড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. বেলাল ভূঁইয়া বলেন, “খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। মূল🍰ত তার পেছনে তার পরিবারের হাল ধরার মতো আর কেউ ছিল না। তার আয়-রোজগারে সংসার চলত। ঋণের চাপে তিনি আত্মহত্যা করেছেন।”  

সেনবাগ থানার উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন বলেন, মর𓆏দেহ উদ্ধারের সময় তার স্বজনদের কাছে একটি চিরকুট পাওয়া গেছে। তাতে তার মৃত্যুর কারণ 𒆙হিসেবে ঋণের চাপ ও অভাব অনটনকে দায়ী করা হয়েছে। তবে চিরকুট নিহত কৃষকের হাতের লেখা কিনা তা খতিয়ে দেখা হবে। আজকে তার ঋণের এক লাখ টাকা পরিশোধ করার কথা ছিল। 

Link copied!