• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আ.লীগ নেতার বিরুদ্ধে নারী ইউপি সদস্যকে পেটানোর অভিযোগ


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৩, ০৫:৫৪ পিএম
আ.লীগ নেতার বিরুদ্ধে নারী ইউপি সদস্যকে পেটানোর অভিযোগ

নোয়াখালীর সোনাইমুড়ীতে টিসিবির পণ্য বিতরণকে কেন্দ্র করে সংরক্ষিত নারী ইউপি সদস্যকে মারধরের অভিযোগ উঠেছে এ𓆉ক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে।

আহত নারী ইউপি সদস্যের নাম ছাহেলা বেগম (৫১)। তিনি উপজেলার সোনাইমুড়ী উপজেলার চাষিরহাট ইউনিয়নের ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য। অভিযুক্ত ব্যক্তির নাম আবদুল মান্নান ওরফে মোনাফ। তিনি একই ইউন𒁃িয়নেরꦕ ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।  

সোমবার (১৬ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার চাষিরহাট ইউনিয়ন পরিষদে প্রাঙꦓ্গণে এ ঘটনা ঘটে।  

লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বেলা ১১টার দিকে চাষিরহাট ইউনিয়ন পরিষদ চত্বরে টিসিবির পণ্য বিতরণ কর🗹তে আসেন ডিলাররা। এসময় সেখানে আসেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোনাফ। গত মাসে কেন টিসিবির পণ্য আসে নাই। এমন প্রশ্ন করে মোনাফ টিসিবির ডিলার ও জনপ্রতিনিধিদের অকথ্য 🅘ভাষায় গালিগালাজ শুরু করেন। ইউপি সদস্য ছাহেলা বেগম তাকে গালিগালাজ করতে নিষেধ করলে হামলা চালান মোনাফ। এসময় বাধা দিতে গেলে আরেক পুরুষ ইউপি সদস্যও মোনাফের হামলার শিকার হয়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ নেতা আবদুল মান্নান ওরফে মোনাফ বলেন, “নারী ইউপি সদস্যকে আমি ডাক দিলে সে আমার জন্য জুতা নেয়। চেয়ারম্যান আছে তাদের মেম্বারসহ বসত🦹ে বলেন।”  

চাষিরহাট ইউনিয়ন পরিদেജর চেয়ারম্যান মো. হানিফ মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। মঙ্গলবার সকালে পরিষদে বৈঠক ডাকা হয়েছে। বৈঠক শেষে পরবর্তীতে সিদ্ধান্ত নেওয়া হবে।”  

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, “লꦿিখিত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!