• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গভীর রাতে ছোট ভাইয়ের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে আঘাত, অতঃপর...


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৬:০৫ পিএম
গভীর রাতে ছোট ভাইয়ের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে আঘাত, অতঃপর...
ঘটনাস্থল। ছবি : প্রতিনিধি

ফেনীতে পূর্ব বিরোধের জেরে বড় ভা꧟ইয়ের বিরুদ্ধে হাতে ছোট ভাইকে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (২১ জুন) রাত আনুমানিক ১টার দিকে সদর উপজেলার মোটবী ইউনিয়নের পূর্ব কচুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নিজাম উদ্𝓰দিন ইউনিয়নের পূর্ব কচুয়া গ্রামের আহসান উল্ল্যাহর ছেলে। ঘাতক আলম নিজামের আপন বড় ভাই।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, নিজাম উদ্দিনের সঙ্গে দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে বড় ভাই🌠 আলমের বিরোধ চলছিল। ইতোপূর্বে স্থানীয়ভাবে বৈঠকের মাধ্যমে মীমাংসাও করা হয়েছিল। কিন্তু বড় ভাই আলম তাতেও ক্ষান্ত হননি। 

শুক্রবার রাতে ফেনী থেকে ফেরার পথে বাড়ির কাছাকাছি গেলে আলম ছোট ভাই নিজামের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেন। প🦹রে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তাকে হত্যা করে সেখানে ঝোপের মধ্যে লুকিয়ে রাখেন। খবর পেয়ে ভোরে ঘটনাস্থল থেকে নিজামের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের মেয়ে বলেন, “আমরা ফেনীতে 🍸একটি ভাড়া বাসায় থাকি। বাড়িতে দ𝄹াদুকে দেখতে গিয়েছিলাম। সেজন্য বাবা রাতে ফেনী থেকে বাড়ি ফিরছিলেন। রাত ৯টার পর থেকে বাবার আর খোঁজ পাইনি। আমার আপন জ্যাঠা (বাবার ভাই) বাবাকে হত্যা করেছেন। ঘটনার পর থেকে তিনি ঘরে তালা দিয়ে পালিয়ে গেছেন। আমি এই হত্যাকাণ্ডের বিচার চাই।”

ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি🐼) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, “নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে।”

Link copied!