• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্কুলছাত্রী ধর্ষণ মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: মে ১, ২০২৪, ০৬:০০ পিএম
স্কুলছাত্রী ধর্ষণ মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ২০০১ সালের চাঞ্চল্যকর স্কুলছাত্রী গণধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ইয়াছিন আলীকে (৬০) গ্রেপ্তার করেছে পুলি🌃শ।

বুধবার (১ মে) সিরাজগঞ্জের সহকারী পুলিশ সুপার (উল্লাপাড়া সার্কেল) অমৃত কুমার সুত্রধꦅর বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (৩০ এপ্রিল) ঢাকার আশুলিয়ার চারাবাগ এলাকা থেকে তাকে ꧒গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ইয়াছিন উল্লাপাড়া উপজেলার পূর্বদেলুয়া গ্রামের নিদান আলীর ছেলে।

পু꧟লিশ জানায়, ২০০১ সালের ৮ অক্টোবর সন্ধ্যায় সিরাজগঞ্জের উল্লাপাড়ায় জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সহিংসতার জের ধরে ভুক্তভোগী স্কুলছাত্রীর বাড়িতে হামলা চালায় আসামিরা। এসময় তারা ভুক্তভোগী ও তার মা-বাবা-ভাইকে বেধড়ক মারপিট করে ভাঙচুর ও লুটপাট চালায়। পরে ভুক্তভোগীকে ধরে একটি কচুক্ষেতে নিয়ে গণধর্ষণ করে।

এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ১৬ জনকে আসামি করে উল্লাপাড়া মডেল থানায় গণধর্ষণ মামলা করেন। উক্ত মামলায় বিজ্ঞ বিচারক ১১ জন আসামিকে যাবজ্জীবন কারাꦅদণ্ড এবং প্রত্যেককে ১ লাখ টাকা করে জর🦩িমানা করেন।

অমৃত কুমার বলেন, মামলার পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিদের গ্রেপ্তারে পুলিশ নিরলসভাবে কা♓জ করে যাচ্ছে। গ্💟রেপ্তার ইয়াছিন দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিলেন। তাকে বুধবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

Link copied!