• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাকিবের পক্ষে মিছিল করায় আ.লীগ নেতাকে হাতুড়িপেটা


মাগুরা প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২৩, ১০:১২ এএম
সাকিবের পক্ষে মিছিল করায় আ.লীগ নেতাকে হাতুড়িপেটা
হামলার শিকার গোলাম মোর্শেদ শ্রীপুর উপজেলার গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। ছবি সংগৃহীত

মাগুরায় সাকিব আল হাসানের পক্ষে মিছিল করায় গোলা꧂ম মোর্শেদ ওরফে টুকু নামের এক আওয়ামী লীগ নেতাক🍌ে হাতুড়িপেটা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

রোববার (৩ ডিসেম্বর) বিকেল ৪🌌টার দিকে উপজেলার লাঙ্🔯গলবাঁধ বাজারে প্রতিপক্ষের লোকজন গোলাম মোর্শেদকে হাতুড়িপেটা করেন।

হামলার শিকার গোলাম মোর্শেদ শ্রীপুর উপজেলার গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম🐈 সাধারণ সম্পাদক। বর্তমানে তিনি মাগুরা ২৫০༒ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন।

ভুক্তভোগী গোলাম মোর্শেদ গণমাধ্যমকে জানান, বিকেলে লাঙ্গলবাঁধ বাজারে কৃষি ব্যাংক থেকে বেরিয়ে মোটরসাইকেলে গরুর হাটের দিকে যাচ্ছিলেন। এ সময় হালিম চেয়ারম্যানের (গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবদুল হালিম মোল্যা) লোকজন জিনারুল মিয়া, শিমুল, সোহেলসহ ৮-১০ জন অতর্ক🌠িতে হাতুড়ি-চায়নিজ কুড়াল দিয়ে হামলা করে পেটানো শুরু করেন। এ সময় তিনি পড়ে গেলে তাদের কাছে মারধরের কারণ জানতে চাইলে তাঁরা বলেন, ‘তুই সাকিবের মিছিল করিস। তুই হালিম চেয়ারম্যানের বিরুদ্ধে রাজনীতি করিস। তোর রাজনীতি শিখেই দিচ্ছি।’

গোলাম মোর্শেদ দাবি করেন, সাকিব মনোনয়ন পাওয়ার পর তিনি কয়েকটি গ্রামের লোকজন নিয়ে মিছিল করেছꦍিলেন। এ জন্য চেয়ারম্যান তাঁকে আগেই হুমকি দিয়েছিলেন। আজ তিনি বাজারে উপস্থিত থেকে লোকজন দিয়ে হামলা করেন।

এদিকে অভিযোগ অস্বীকার করে গয়েশপুর ইউপি চেয়ারম্যান মো. আবদুল হালিম মোল্যা বলেন, 𓆉“মারামারি হয়েছে আমি শুনেছি। আমার লোকজনও থাকতে পারে। তবে সেটা সাকিবের মিছিল করা ইস্যুতে কোনোভাবেই নয়।”

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, “মারামারির ঘটনা শুনেছি। তবে ঠিক কী কারণে মারামারি হয়েছে, এখনো বিস্তারিত𓆉 জানতে পারিনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!