• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ডাব চুরি করতে গিয়ে গাছে উঠে অজ্ঞান কিশোর


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩, ০২:২৭ পিএম
ডাব চুরি করতে গিয়ে গাছে উঠে অজ্ঞান কিশোর

ফরিদপুরের মধুখালী পৌরসদ💮রের পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে একটি নারিকেল গাছ থেকে ডাব চুরি করতে গিয়ে গাছেই অজ্ঞান হয়ে পড়ে ১৫ বছর বয়সী এক কিশোর। পরে স্থানীয়রা ৯৯৯ কল করলে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় চার ঘন্টা চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করে।

মঙ্গলবার (২৮ মার্চ) রাত সাড়ে আটটার দিক𒁏ে এ ঘটনা ঘটে। রাত দেড়টার দিকে ফায়ার সার্ভিসের কജর্মীরা তাকে উদ্ধার করে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে ডাব পাড়ার উদ্দেশ্যে গাছে উঠার পর ওই কিশোর অজ্ঞান হয়ে যায়। নারিকেল গাছটি বেশ বড় হওয়ার𝕴 কারণে স্থানীয়রা তাকে উদ্ধার করতে না পেরে ৯৯৯ এ কল করে। পরে মধুখালী থানা পুলিশ, মধুখালী ফায়ার সার্ভিস ও ফরিদপুর জেলা ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় চার ঘন্টা চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করে।

মধুখালী ফায়ার সার্ভিসের ফায়ারম্যান গোলাম কিবরিয়া বলেন, “রাত ১০টার দিকে ৯৯৯ নম্বরের মাধ্যমে ফোন পেয়ে রাত দেড়টার দিকে তাকে উদ্ধার করা হয়। গাছটি💮 𓂃বেশ বড় হওয়ায় আমাদের অফিসে যাবতীয় সরঞ্জাম না থাকার কারণে ফরিদপুর জেলা ফায়ার সার্ভিস একটি ইউনিটের সাহায্য নেওয়া হয়।”

মধুখালী পৌরসভার প্যানেল মেয়র আনিসুর রহমান লিটন বলেন, ডাব পাড়ার উদ্দেশ্যে ওই ꧅কিশোর গাছে উঠে আর নামতে পারছিল না। পরে গাছেই অজ্ঞান হয়ে যায়। স্থানীয়রা ৯৯৯ নম্বরে কল করলে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা রাত দেড়টার দিকে তাকে উদ্ধার করে।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, যতটুকু জানতে পেরেছি। ওই ছেলেটি ডাব, সুপারিসহ বিভিন্ন জিনিসপত্রಞ চুরি করে। সে ডাব চুরির উদ্দেশ্যে গাছে উঠার পর গাছটি অনেক বড় হওয়ায় আর নামতে পারেনি। পরে ভয়ে গাছের উপ꧋রই অজ্ঞান হয়ে যায়।

Link copied!