• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্বামীকে ফাঁসাতে সন্তানকে হত্যা করলেন মা


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩, ০৯:২৩ পিএম
স্বামীকে ফাঁসাতে সন্তানকে হত্যা করলেন মা

স্বামীকে ফাঁসাতে শিশুসন্তানকে পুকুরের পানিতে ফেলে হত্যার অভিযোগে মা তাহমিনা আক্তারকে গ্রেপ্🃏তার ক🃏রেছে পুলিশ।

সোমবার (১৩ মার্চ) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার এ তথ্๊য নিশ্চিত করেন।

এর আগে ✤একই দিন সকালে তাকে আটক করা হয়। রোববার (১২ মার্চ) রাতে ওই ইউনিয়নের চান্দের পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

তাহমিনা আক্তার উপজেলার পূর্বভাগ ইউনিয়নের চান্দের পাড়া গ্রামের বাসিন্দা। নিহত শিশু উপজেলার গোকর্ণ ইউনিয়নের নূরপুর গ্রামের মো. খোকন মিয়া🔥র ছেলে সাইম (দুই মাস)।

পুলিশ জানায়, প্𒁃রায় ১১ বছর আগে তাহমিনা ও খোকন মিয়ার সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। এরই মধ্যে তাদের ঘরে চারটি সন্তান জন্মগ্রহণ করে। সবশেষ ছোট ছেলে সাইম জন্ম নেওয়ার পর তার নাম রাখার সময় খাওয়া-দাওয়ার আয়োজন করেন খোকন মিয়া। তাহমিনার বাবার বাড়ির কম লোকজনকে দাওয়াত দেন খোকন। এমন অভিযোগ এনে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। পরদিন রাগ করে বাবার বাড়ি চলে যান তাহমিনা। পরে সেখানে এসে খোকনকে ফাঁসানোর ফন্দি করেন তাহমিনা। রোববার রাত ১১টায় সাইমকে বাড়ির পাশের পুকুরে ফেলে দেন তাহমিনা। এ সময় ওই রাতেই তাহমিনা পাড়ার সবাইকে বলতে থাকেন খোকন এসে তার সন্তান সাইমকে নিয়ে পালিয়ে গেছেন।

এদিকে পরদিন সকালে স্থানীয়রা পুকুরে গোসল করতে গেলে একটি মরদেহ দেখতে পান।  ♎তখন পুলিশ এসে শিশুর মরদেহ উদ্ধার করে ও তাহমিনাকে আটক করে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তাহমিনা তার সন্তানকে হত্যার দায় স্🃏বীকার করেছেন। এ ঘটনায় স্বামী খোকন তার স্ত্রী তাহমিনার বিরুদ্ধে হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

Link copied!