• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাভারে গুলিবিদ্ধ হয়ে নারীসহ নিহত ৯


সাভার প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৬, ২০২৪, ০১:২৪ পিএম
সাভারে গুলিবিদ্ধ হয়ে নারীসহ নিহত ৯

ঢাকার সাভারে পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নারীসহ ৯ জনের মৃত্যু 🀅খবর পাওয়া গেছে। এ সময় সাংবাদিকসহ আহত হয়েছেন শতাধিক।

সোমবার (৫ আগস্ট) রাত ১০টার দিকে এনাম মেডিকেল কলেজ হা♏সপাতালের ডিউটি ম্যানেজার ইউসুফ আলী এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন আশুলিয়ার বাইপাইল এলাকার মাছ ব্যবসায়ী রমজান আলী, মಌোজ্জাহিদ, তৌহিদুল রহমান, সাখোয়ান, রাসেল, নিশান, রফিকুল, নাফিজাসহ অজ✨্ঞাত আরও দুইজন।

জানা গেছে, সকালে সাভারের বাইপাইল এলাকায় পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে রমজান আলী নামের এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়। এছাড়া ঢাকা-আরিচা মহাসড়কের সাভার রেডিও কলোনি ও পাকিজার মোড় এলাকায় পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এরপরে আন্দোলনকারীরা সাভারের থানারোড এলাকায় সাভার মডেল থানায় আন্দোলনকার𝕴ীরা হামলা করে। এসময় প্রায় ৩ ঘণ্টা পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের দফায় দফায় সংঘর্ষ হয়। সাভারের তিনটি পয়েন্টে শতাধিক লোক আহত হন। এদের মধ্যে ৮✱ জন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন।    

নিহত রফিকুলের ভাই রবিউল বলেন, “আমার ভাই রাজমিস্ত্রির কাজ করে। দুপুরে সে থানার সামনে কাজে এসেছিল। 🦂সেখান থেকে গুলিবিদ্ধ হয়। তাকে রক্তাক্ত অবস্থায় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ꦉআনা হয়। পরে সেখান থেকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।”

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ডিউটি ম্যানেজার ইউসুফ আলী বলেন, সকাল থেকে রাত পর্যন্ত শতাধিক রোগী হাসপাতালে চিকি💝ৎসা নিতে এসেছেন। এদের মধ্যে নয় জনের মৃত্যু হয়েছে এবং আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।

Link copied!